খেলা হবে, প্রস্তুত হয়ে যান: নেতাকর্মীদের ওবায়দুল কাদের

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, প্রস্তুত হয়ে যান। তিনি বলেন, বিএনপিকে এখন ছাড় দেওয়া হচ্ছে কিন্তু আগামী ডিসেম্বরে আর ছাড় দেওয়া হবে না।

শনিবার (৫ নভেম্বর) রাজধানীর বাড্ডায় আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশ ও মিছিলে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এখন ছাড় দিচ্ছি, শেখ হাসিনা এখন ছাড় দিচ্ছেন। কিন্তু ডিসেম্বরে ছেড়ে দেবো না। ডিসেম্বরে এই রাজপথ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির দখলে থাকবে, বিএনপির থাকবে না। ডিসেম্বরের রাজপথ আমাদের, আওয়ামী লীগের রাজপথ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা আদালত বাতিল করে দিয়েছেন। এ তত্ত্বাবধায়ক সরকার জাদুঘরে চলে গেছে, তা আর ফিরে আসবে না।

ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্থানীয় সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহসহ মহানগরের নেতারা।

সূত্র জাগো নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবির ভূগোল ও পরিবেশবিজ্ঞান ছাত্রলীগের নেতৃত্বে আকরাম-রওনক

জবি প্রতিনিধি: মো: আকরাম হোসেনকে সভাপতি ও মো: ইমতিয়াজ আহমেদ রওনককে সাধারণ সম্পাদক করে ২০ …

error: Content is protected !!