কেরানীগঞ্জ থেকে চুরি হওয়া তিনটি চোরাই অটোরিক্সা উদ্ধার ; আটক ২ চোর

ঢাকার কেরানীগঞ্জে থেকে চুরি হওয়া ৩টি অটোরিক্সা উদ্ধার ও সেই সাথে চোর চক্রের ২ চোরকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তীতে এ তথ্য জানান ঢাকা জেলা অতিরিক্স পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহবুদ্দিন কবীর।

 

লিখিত এক বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার শাহবুদ্দিন কবীর জানান, গত ০৬/০৭/২০২২ তারিখ কেরানীগঞ্জ মডেল থানাধীন আমিরাবাগে মোঃ রাব্বি আকাশ (২৪) নামে এক ব্যাক্তির রিকশার গ্যারেজ থেকে তার ০৩টি মিশুক অটো রিক্সা ও আনুষাঙ্গিক যন্ত্রপাতি চুরি হয়ে যায়। পরবর্তীতে উক্ত চুরির ঘটনায় মালিক মোঃ রাব্বি আকাশ (২৪) এর লিখিত অভিযোগের ভিত্তিতে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা রুজু করা হয়।

মামলা রুজু হওয়ার সাথে সাথে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ দ্রুত সংঘবদ্ধ এই মিশুক রিক্সা চোরদের গ্রেফতার ও চোরাই মিশুক রিক্সা উদ্ধারের জন্য জোর তৎপরতা শুরু করে। মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) আব্দুল খালেক ঘটনাস্থল ও এর আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে আসামীদের গতিপথ ও মিশূক অটোরিক্সা সনাক্ত করেন। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার (কেরাণীগঞ্জ সার্কেল) মোঃ শাহাবুদ্দিন কবীর এর সার্বিক তত্বাবধানে এসআই (নিঃ) আব্দুল খালেক তথ্য-প্রযুক্তির সহায়তায় মিশুক অটোরিক্সা চোর চক্রের অন্যতম সদস্য সোহাগ (২৪) কে ঢাকার আশুলিয়া এলাকা হতে গ্রেফতার করেন।

চোরই মিশুক রিক্সা উদ্ধারের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামী সোহাগকে বিজ্ঞ আদালতের আদেশে রিমান্ডে আনা হয়। আসামী সোহাগকে রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে রিক্সা চুরির অপরাধ স্বীকার করে এবং গুরুত্বপূর্ণ তথ্য দেয়। এরই ধারাবাহিকতায় আসামী সোহাগের দেওয়া তথ্যের ভিত্তিতে এসআই (নিঃ) আব্দুল খালেক ও এসআই (নিঃ) আল-আমিন অভিযান পরিচালনা করে অদ্য ২৯/৯/২০২২ খ্রিঃ ভোর ০৬.৫০ ঘটিকায় অপর আসামী মোঃ বাবলু (৪৫)-কে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন বাগবাড়ী এলাকা হইতে গ্রেফতার করে।

ধৃত আসামী মোঃ বাবলু (৪৫) এর দেওয়া তথ্যের ভিত্তিতে বাগবাড়ীস্থ জনৈক সামিনূর-এর ভাড়া দেওয়া অটো গ্যারেজ হইতে আসামী সোহাগ এর সনাক্ত মতে চুরি যাওয়া ০৩ (তিন) টি অটোরিক্সা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান চলমান আছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাক প্রতিবন্ধী কে ধর্ষনের পর গায়ে আগুন দিয়ে হত্যা

কেরানীগঞ্জের কলাতিয়া এলাকা থেকে বাক প্রতিবন্ধী এক নারীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ …

error: Content is protected !!