Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে ৮ বছরের নিখোজ শিশুর লাশ মিলল বালুতে পোতা অবস্থায়

কেরানীগঞ্জে ৮ বছরের নিখোজ শিশুর লাশ মিলল বালুতে পোতা অবস্থায়

মো: মাসুদ:

রাজধানী ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চর মীরের বাগ এলাকা থেকে মো: রবিউল ইসলাম মাহিন (৮) নামে এক শিশুর লাশ ৪ দিন পরে বালুর নিচে পোতা অবস্থায় পাওয়া গেছে। নিহত মাহিনের পিতার নাম মো: ইসমাইল হোসেন। গ্রামের বাড়ি -চর ভেদুরিয়া, জেলা – ভোলা। চর মীরের বাগ জৈনক নুর ইসলামের বাড়িতে পিতামাত সহ ভাড়া থাকতেন।

নিহতের চাচা মোঃ টিটু জানান, মাহিন গত ২১ নভেম্বর মাগরিব এর নামাজ পড়ার কথা বলে  বাসা থেকে বের হয়ে। এরপরে দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও বাসায় না ফিরলে খোজাখুজি শুরু হয়। মাহিন কে পাওয়া না গেলে পরের দিন দক্ষিন কেরানীগঞ্জ থানায় মাহিনের বাবা একটি সাধারন ডায়েরী করেন। আজ রবিবার সন্ধ্যার আগ মুহুর্তে লোক মুখে শুনতে পাই মীরেরবাগ ওরিয়েন্ট টেক্টটাইল মিলের পাশে বালুর মাঠে একটা বাচ্চার লাশ দেখা গেছে। এ খবর শুনতে পেয়ে আমরা ঘটনা স্থলে যাই এবং বালুতে একটা বাচ্চা পোতা অবস্থায় দেখতে পাই। বাচ্চাটি বালু থেকে উত্তোলন করলে এটা আমাদের মাহিনের লাশ হিসেবে নিশ্চিত হই।

 

নিহতের বাবা মোঃ ইসমাইল জানান, মাহিন ইকুরিয়া মডেল হাই স্কুলের দ্বিতীয় শ্রেনীর ছাত্র, মাহিন কখনোই পরিচিতি মানুষ ছাড়া কোথাও যেতো না এমনকি অপরিচিত কারো হাতের কিছু খেতেও না। আমার সাথে তো কারো শত্রুতা নেই। কে আমার বুকের ধনকে এভাবে মারলো। আমি এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার চাই।

 

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ জামান বলেন নিহত মাহিন এর লাশ উদ্ধার করে ময়না তদন্দের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখোনো কোন মামলা দায়ের করা হয় নি| #

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন সংস্থার অগ্নিকান্ডের স্থানে পরিদর্শন

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া হিজলতলা এলাকায় অবস্থিত প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ড্রাস্ট্রিস লিঃ। ...

কেরানীগঞ্জে তিনটি কারখানা ও একটি ৬তলা হেলে পড়া ভবন সিলগালা করেছেন ভ্রাম্যমান আদালত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা ইউনিয়নের বন্দডাকপাড়া এলাকায় হেলে পড়া একটি ৬তলা ভবনসহ তিনটি কারখানায় সিলগালা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *