Breaking News
Home / অপরাধ ও আইন / কেরানীগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষন !!
কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষন !!

ঢাকার কেরানীগঞ্জে পূর্ব বন্দ ডাক পাড়া এলাকায়৫ বছর বয়সী এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। এঘটনায় পুলিশ এলাকাবাসির সহযেগিতায় ধর্ষক মনির হেসেনকে (৫৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

রিয়ার মা জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জজেলার সদও থানার বজরগাছি গ্রামে। অল্প কিছুদিনধরে কেরানীগঞ্জের পূর্ব বন্দ ডাক পাড়া এলাকায় জনৈক আফসার মিয়ার বাড়িতে ভাড়া উঠেছেন ।(আজ) গতকাল রবিবার সন্ধ্যায় দিকে তার মেয়েবাড়ির সামনে খেলতে বের হয়।

আমি মেয়েকে বাড়িরপাশে না দেখে খুজতে বের হই। কিছু সময় পরে মেয়েকে রাস্তায় উলঙ্গ অবস্থায় কান্নাকাটি করতে দেখি এবং তাকে জিজ্ঞাসা করলে মেয়ে ধর্ষনের ঘটনা জানায়।

মেয়ে জানয় ধর্ষক মনির হোসেন তাদের বাড়ির কিছুটা সামনেই চটপটি, ঝালমুড়িবিক্রি করতেন। মেয়ে তার দোকানে কাছে খেলতে আসলে লম্পট মনির তার মেয়েকে চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ওর বাড়িতে নিয়ে যায়। সেখানে তার শিশুটি মেয়েকে মনির ধর্ষন করে।

আমি তখন বাসায় এসে ঘটনাটি আত্মীয় স্বজন ও বাড়ির আশপাশের লোকজনদের জানাই। এলাকাবাসি বিষয়টি জানার পর সবাই মিলে ধর্ষক মনিরকে আটক মারপিট করে। এরপর তারা কেরানীগঞ্জ মডেলথানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে ধর্ষক মনিরকে থানায় নিয়ে যায়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলামবলেন, এলাকাবাসীর খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে ধর্ষক মনিরকে আটক করে থানায় নিয়ে আসি। শিশুটি আপাতত থানার হেফাজতে আছে। শিশুটিকে ধর্ষন কনা হয়েছে বলেও তিনি জনান।

পরবর্তীতে চিকিৎসার জন্য ওকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সর্ভিস সেন্টারে(ওসিসিতে) পাঠানো হবে। ধর্ষক মনিরের পিতার নাম মৃত কোরান মিয়া।

গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার মাহমুদপুর গ্রামে। বর্তমান  সে পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় ফজলের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজি মাইনুল ইসলামবলেন, শিশু ধর্ষন জঘন্যতম অপরাধ। দোষীকে৷ এলাকাবাসীর সহযোগীতায় দ্রæতই আটক করা সম্ভব হয়েছে। ধর্ষকের যেন সর্বোচ্চ শাস্তি হয় বিজ্ঞআদালতে তার আবেদন করবো। এ ঘটনায় ধর্ষিতার
মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আ.লীগ নেতা হত্যার আসামি গুলিতে নিহত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

এক ছাত্রীকে

রাতভর পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ! ইউপি সদস্যের মধ্যস্থায় বিয়ে

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী পলাশ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে রাতভর ঘরে আটক ...

মাটি খেকো

মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

রাজধানী ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নে মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কয়েকটি রাস্তার ও খাড়াকান্দি ফুটওভার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *