Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে হত্যাকান্ডের দেড় মাস পরে রহস্য উদঘাটন
রহস্য উদঘাটন

কেরানীগঞ্জে হত্যাকান্ডের দেড় মাস পরে রহস্য উদঘাটন

কেরানীগঞ্জে হত্যাকান্ডের দেড় মাস পরে খুনের রহস্য উদঘাটন করেছে কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া পুলিশফাড়ি।কলাতিয়া পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ  এস আই চুন্নু জানান, গত ৭ সেপ্টেম্বর কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

মামলার এজেহার সুত্রে জানা যায়, ৬/৯/১৯ তারিখে কেরানীগঞ্জ মডেল থানাধীন ছানারঘাট সংলগ্ন চর চামারদহ এলাকায় ট্রলার ডুবিতে মো: রবিন  (২২) নামে এক যুবক মারা যায়। এ ঘটনার একদিন পরে রবিনের বাবা মোস্তফা শিকদার একটি অপমৃত্যু দায়ের করেন।

ঘটনার ১ মাস পরে গত ৯/১০/১৯ তারিখে মামলাটির তদন্ত ভার আমার উপর এসে পরে। তদন্তের প্রাথমিক অবস্থায় ঘটনার সময় উপস্থিত বিপ্লব(৩০) ও মিরাজ(২০) কে গ্রেপ্তার করে জিঞ্জাসাবাদ করলে তারা জানায় গত ৬ সেপ্টেম্বর ২০১৯ নিহত রবিন, কামাল(৫০),আদিল,বিপ্লব(৩০),মিরাজ (২০)ও অহিদ ২টি ট্রলার নিয়ে মানিকগঞ্জের সিংগায় নৌকা বাইচ প্রতিযোগীতা দেখতে যায়। নৌকা বাইচ দেখে ফিরে আশার সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী পথিমধ্যে তারা রবিনকে হত্যা করে।

গ্রেপ্তারকৃত বিপ্লব ও মিরাজ আরো জানায়, কামালের মেয়ের সাথে রবিনের প্রেমের সম্পর্ক ছিলো যা কামালের পছন্দ ছিলো না। কয়েকবার নিষেধ করেও রবিনকে  মেয়ের সাথে প্রেমের সম্পর্ক থেকে দূরে রাখতে পারে নি কামাল। এ জন্য কামালের মনে ক্ষোভের সৃষ্টি হয় । এবং তাকে মারার পরিকল্পনা করে। গত ৬ অক্টোবর পরিকল্পনা অনুযায়ী নৌকা বাইচ দেখে ফিরে আসার সময় রবিনকে তারা ৪ জন মিলে শারিরীক ভাবে নির্যাতন করে এবং ট্রলার নোঙর করার লোহার রড দিয়ে রবিনের বুকে আঘাত করে হত্যা করে। পরে ট্রলার ডুবে রবিন মারা গেছে বলে সবাইকে জানায়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, রবিন হত্যায় বিপ্লব ও মিরাজ স্বীকারোক্তীমূলক জবানবন্দী দিয়েছে, তাদের দুজনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মূল আসামী কামালকে তিন দিনের রিমান্ড দেয়া হয়েছে। বাকি দুই আসামী আদিল ও ওহিদ কে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। খুব শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

নরসিংদীতে ডিএসএলআর ক্যামেরার জন্যে একজনের মৃত্যু, আটক ৪

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ডিএসএলআর ক্যামেরা নিয়ে ৫ বন্ধুর মধ্যে ঝগড়ায় ইয়াসিন (১৭) নামের ...

কেরানীগঞ্জে অপহরনের তিনদিন পরে ৮ম শ্রেনীর ছাত্রী উদ্ধার

কেরানীগঞ্জে অপহরণের তিনদিনের মধ্যে ৮ম শ্রেনীর ছাত্রীকে ঐশী পাল (১৩) উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *