কেরানীগঞ্জে সরকারি নির্দেশ অমান্য,খোলা রয়েছে পার্ক

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভয়াবহ পরিস্থিতি যেন সৃষ্টি না হয় সেই লক্ষে সরকার ঘোষিত লক ডাউনে সারাদেশে সব বিনোদন কেন্দ্র বন্ধ রাখার নির্দেশ ছিল। কিন্তু সরকারি সেই নির্দেশনা অমান্য করে কেরানীগঞ্জে আনোয়ার সিটি ম্যাজিক আইসল্যান্ড ঈদের দিন থেকেই খোলা রাখা হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) সরেজমিন কেরানীগঞ্জের আনোয়ার সিটি ম্যাজিক আইসল্যান্ড পার্কে গিয়ে দেখা যায় পার্কটি চালু রয়েছে। সকল বয়সের নারী পুরুষের অবাধ বিচরন দেখা গেছে। এতো লোকজনের উপস্থিতি দেখে মনে হয় নি দেশে ভয়াবহ করোনা পরিস্থিতি বিরাজ করছে।

পার্কে আসা লোকদের অধিকাংশের মুখে মাস্ক দেখা যায় নি, কেউ মানে নি স্বাস্থ্য বিধি। একসাথে অনেক লোক ওয়াটার পার্কে গাদাগাদি করে গোসল করতে দেখা গেছে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক দর্শনার্থী বলেন, আমরা জানতে পেরেছি পার্ক খোলা ছিল তাই আমরা এসেছি, পার্ক বন্ধ থাকলে তো আর আমরা আসতে পারতাম না।  প্রশাসনের সঠিক তদারকি না থাকায় পার্ক কর্তৃপক্ষ সরকারি নির্দেশ অমান্য করে পার্ক চালু রাখার সাহস পেয়েছে। না হলে উপজেলার সাথেই অবস্থিত পার্কটি চালু থাকার কথা নয়।

পার্ক খোলা রাখার ব্যাপারে ম্যাজিক আইসল্যান্ডের ম্যানেজার মাহবুবুল হাসান বলেন, আমরা নিজ থেকেই খোলা রেখেছি। চেষ্টা করছি পার্কে আগত সবাই যেন স্বাস্থ্য বিধি মানে।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ বলেন, সরকারী নির্দেশ মোতাবেক সকল বিনোদন কেন্দ্র করোনা ঝুকি এড়াতে অবশ্যই বন্ধ রাখতে হবে।  আমরা কেরানীগঞ্জের  সকল বিনোদন কেন্দ্র গুলোকে আগেই সচেতন করে দিয়েছি। তারপরেও যারা এ নির্দেশ অমান্য করছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থানেয়া হবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!