কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. তানভীর (২১) কে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছে আদালত। গত রোববার ঢাকার কেরানীগঞ্জ চিফজুশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গ্রেফাতরকৃত তানভীর কে হাজির করা হলে আদালত এ আদেশ দেন।

গ্রেফতরকৃত তানভীর একজন বডিবিল্ডার্স।। দক্ষিণ কেরানীগঞ্জ থানার মামলার বিবরণে ওকিলা বেমগ বলেন, তার ভাতিজীর মো. মুসকানের (১৬) মা লেবানন থাকে। পিতা তাদের খোঁজ নেয়না। মুসকান ছোট বেলা থেকেই চড়াইল আমার বাড়িতে রাখছি। সে ৭ম শ্রেনী পর্যন্ত লেখা পড়া করেছে।

৩০ জুলাই তাকে বাড়ির কাজের কথা বলি। কাজ না করায় শাসন করি। এতে সে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। ভাতিজি ভাল করে রাস্তা ঘাট চিনেনা। রাতে খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা গিয়ে তাকে দেখি। রাগ করে বের হয়ে কদমতলী ইবনে সিনা হাসপাতালে সামনে ওই দিন সন্ধ্যায় বসে ছিল। বন্দোডাকপাড়া এলাকার তাইজুল ইসলামের ছেলে মো. তানভির মুসকান কে বলে, কোথায় যাবে। রাগ করে বাড়ি থেকে এসেছে।

ভানভীর তাকে বাড়ি পৌছানোর কথা বলে মোটরসাইকেলে পিছনে বসিয়ে ঝিলমিল আবাসিক প্রকল্পের বিদ্যূৎতের অফিসের উত্তর পাশে নিয়ে তার স্পর্শকাতর স্থানে হাতাহাতি ও যৌন নীড়ন করে। ভাতিজী চিৎকার দিলে আশপাশের লোক ও পুলিশের টহলরত পুলিশ তাকে উদ্ধার করে। তাকে আটককরাসহ তার ব্যবহৃত মটরসাইল জব্দ করে থানায় নেওয়া হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে আটককৃত তানভীরের নামে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নারীর ও শিশু নির্যাতন আইনের সংশোধনী ২০০৩ এর ৭/১০ ধারায় মামলা রুজু করে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সেচ্ছাসেবক লীগের আঞ্চলিক শাখার আহ্ববায়ক কমিটি নিয়ে নানা গুঞ্জন

রাজধানী ঢাকার কেরাণীগঞ্জে সেচ্ছাসেবক লীগের আঞ্চলিক শাখার আহ্ববায়ক কমিটিতে দীর্ঘদিন ধরে রাজনীতি করে জায়গা না …

error: Content is protected !!