Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে র‍্যাবের হাতে চাদাবাজ আটক

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে চাদাবাজ আটক

কেরানীগঞ্জে র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‍্যাবের একটি টিম মো: আরিফুল ইসলাম(৩৩) নামে এক চাদাবাজকে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগানগর কালিগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

ডিএডি বদিউল আলম  আরো জানান,  গ্রেফতারকৃত আসামি বিভিন্ন সময় বিভিন্ন কায়দায় চাঁদাবাজি করেন। বখাটে মেয়েদের ব্যবহার করে সাধারন জনগনকে ফাসানোর অভিযোগ ও আছে তার বিরুদ্ধে।  এছাড়াও তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে ।

আরিফুর রহমানের বাবার নাম লুৎফর রহমান, কালিগঞ্জ নয়াবাড়ীর স্থানীয় হওয়ায় তিনি এলাকায় অনেকটা প্রভাব বিস্তার করতেন।

এ সময় তার কাছ সাথে থাকা ০১ টি অটোরিক্সা এবং ০১ টি মোবাইল ফোন যব্দ করা হয়।

নিউজ ঢাকাhttps://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন, নামেই টিকে আছে কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী শুভাঢ্যা খালhttps://newsdhaka24.com/%e0%a6%a8%e0%a6%be%e0%a6%ae%e0%a7%87%e0%a6%87-%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87-%e0%a6%86%e0%a6%9b%e0%a7%87-%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a8%e0%a7%80%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d/

দখল আর দূষনে কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী শুভাড্যা খালটি প্রায় বিলীনের পথে । ময়লা আবর্জনায় ভরা খালটি শুধু মাত্র নামেই টিকে আছে। খালে পানির প্রবাহ নেই বললেই চলে। কেরানীগঞ্জ উপজেলার আগানগর ও শুভাঢ্যা ইউনিয়নের মধ্যে দিয়ে বয়ে চলা খালটি বাচাতে সরকার বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ নিলেও বাস্তবে তার চিত্র সম্পূর্ন ভিন্ন।

এক সময় খালটি পানিতে পরিপূর্ন ছিলো, স্বচ্ছ পানির প্রবাহ বয়ে যেতো খালটির মাঝ দিয়ে। খালের দুই পাড়ের বাসিন্দারা গোসল সহ নিত্য প্রয়োজনে খালের পানি ব্যবহার করতো। এলাকার মুরব্বীদের কাছ থেকে শোনা যায় এই খালে একসময় গয়নার নৌকা ও চলাচল করতো। এছাড়া গোলাম বাজার, চড়াইল, বেগুনবাড়ি ঝাউবাড়ি সহ আশেপাশের বিভিন্ন এলাকার জনসাধারনের একমাত্র যোগাযোগের মাধ্যম ছিলো এই খালটি। মানুষ বিনোদনের জন্য নৌকা নিয়ে এ খালে ঘুড়তে আসতো। যা এখন রুপকথার গল্পের মতো মনে হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

৫০ লাখ টাকার প্রতারনার অভিযোগ

ব্যবসার কথা বলে ছলে-বলে-কৌশলে চার ব্যক্তিকে বোকা বানিয়ে ৪০লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বদরুলের ...

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *