Breaking News
Home / ইসলাম ও জীবন / কেরানীগঞ্জে র‌্যাব-পুলিশ অভিযানে মাদকসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মাদক ব্যবসায়ী

কেরানীগঞ্জে র‌্যাব-পুলিশ অভিযানে মাদকসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জ র‌্যাব-পুলিশের বিশেষ অভিযানে উপজেলায় বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার দিবাগত রাতে র‌্যাব-পুলিশ অভিযান চালিয়ে এ সব মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করেছে।

কেরানীগঞ্জ মডেল থানা সুত্রে জানাযায়, এস আই সৈয়দ মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চর রুহিতপুর ব্রীজ এলাকায় মাদকের কেনাবেচা করার সময় এক আসামীকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামীর নাম মোঃ মামুন (২৪)। এসময় মামুনের দেহ তল্লাশী করে তার প্যান্টের পকেট থেকে একটি সাদা পলিথিনে মোড়ানো ২০০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা। গ্রেপ্তারকৃত মামুনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য আইনের আওতায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে মডেল থানার কলাতিয়া পুলিশ ফাড়ির এ এস আই মোঃ জাকির হোসেন গোপন সংবাদের ভিত্তিতে হযরতপুর ইউনিয়নের কানারচর এলাকায় রিয়াজ উদ্দিন মার্কেটের সামনে অভিযান চালিয়ে মাদক কেনাবেচা করার সময় মোঃ জাহাঙ্গীর (২৮) কে আটক করেন। পরে জাহাঙ্গীরের দেহ তল্লাসী করে তার কোমড়ে লুঙ্গিতে মোরানো অবস্থায় ১২১৫ পুড়িয়া হোরেইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা। জাহাঙ্গীরের বিরুদ্ধের মাদক আইনের মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল ও সাভার থানায় ৫টি মামক মামলা রয়েছে।
অপর একটি অভিযানে কলাতিয়া পুলিশ ফাড়ির এস আই চুন্নু মিয়া জানান, জগন্নাথপুর স্টিল ব্রীজের উত্তর পাশে কয়েকজন মাদক ব্যবসায়ী দেশীয় মদ বিক্রির উদ্দেশ্যে অনত্র নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে উক্ত স্থানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় মোঃ সাইফুল হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। তার সাথে থাকা ২টি নীল ড্রামে ২০০ লিটার দেশীয় তৈরী বাংলা মদ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ হাজার টাকা।

একই দিনে কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে, চড়াইল খালপার এলাকায় হাজী আনিসুর রহমানের বাড়ির সামনে মাদক কেনাবেচা চলছে। এসময় সংবাদের ভিত্তিত্বে উক্ত স্থানে অভিযান চালিয়ে ২৫০ পুড়িয়া হেরোইনসহ মোঃ জুয়েল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। আটক কৃত হেরোইনের বাজার মূল্য প্রায় সোয়া ২ লাখ টাকা।
এছাড়া র‌্যাব ১০ সিপিসি ৩ টিম কেরানীগঞ্জের খোলামোড়া ভি আইপি রোড থেকে ৩৫০ গ্রাম গাজা সহ মোঃ আলামীন (৪২) নামে এক ব্যাক্তিকে আটক করে। পরে র‌্যাব-১০ লালবাগ ক্যাম্পের এস আই মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় আটককৃত আসামীকে গ্রেপ্তার দেখিয়ে জব্দকৃত মালামালসহ হস্তান্তর করেন।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাব-পুলিশের পৃথক পৃথক বিশেষ অভিযানে কেরানীগঞ্জ মডেল থানার বিভিন্ন এলাকা থেকে মাদকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে আসামীদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

অবৈধ পানির

কেরানীগঞ্জে অবৈধ পানির কারখানার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নে অবৈধ পানির কারখানায় অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার ...

বানিজ্যর অভিযোগ

“হড়াই খননের নামে মাটি বানিজ্য” প্রতিবাদ ও প্রতিকার চেয়ে গন আবেদন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের মধ্য দিয়ে বয়ে যাওয়া ...