কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে ১ কোটি টাকার হেরাইনসহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে প্রায় ০১ কোটি টাকা মূল্যের হেরোইনসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়। বৃহস্পতিবার দুপুরে কেরানীগঞ্জের হাসনাবাদ,তেঘরিয়া ও ইকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাব ১০ এর পক্ষ থেকে জানানো হয়, ২৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ, ইকুরিয়া ও তেঘরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৯৭,০০,০০০/- (সাতানব্বই লক্ষ) টাকা মূল্যের ৯৭০ (নয়শত সত্তর) গ্রাম হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সালাউদ্দিন (৪৫), মোঃ আব্দুল আলিম (৪০) ও মোঃ ফয়সাল করিম (৩৪)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০৩টি মোবাইল ফোন ও নগদ ৪৬০/- (চারশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেট কারযোগে দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাক প্রতিবন্ধী কে ধর্ষনের পর গায়ে আগুন দিয়ে হত্যা

কেরানীগঞ্জের কলাতিয়া এলাকা থেকে বাক প্রতিবন্ধী এক নারীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ …

error: Content is protected !!