Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে রোহিতপুর ইউনিয়্ন আওয়ামী লীগের সম্মেলন, পদ পেতে বিএনপি জামাত নেতার দৌড়ঝাপ

কেরানীগঞ্জে রোহিতপুর ইউনিয়্ন আওয়ামী লীগের সম্মেলন, পদ পেতে বিএনপি জামাত নেতার দৌড়ঝাপ

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানী ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কে ঘিরে গরম হয়ে উঠেছে রাজনৈতিক মাঠ। আগামীকাল ২রা নভেম্বর ২০১৯ রোজ শনিবার রোহিতপুর ইউনিয়নের সম্মেলন। তাই সম্মেলন কে ঘিরে ভাইটাল পদ গুলো পেতে ত্যাগী নেতাদের সাথে দৌড়ঝাঁপ শুরু করেছে বিতর্কিত ও হাইব্রিড নেতারাও।

সভাপতি পদ পেতে লড়ছেন সাবেক সভাপতি আলহাজ্ব সোলাইমান জামান, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য বদিউল আলম ও সাবেক ছাত্রনেতা সাঈদ উদ্দিন সানজিব। এছাড়া সাধারণ সম্পাদক হতে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য জজ মিয়া মেম্বার, রোহিতপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মতিন মেম্বার, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক জাবেদ মেম্বার, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগে সদস্য মনির হোসেন ও সাবেক বিএনপি নেতা শাহাবুদ্দিন মেম্বার।

পদ প্রত্যাশিদের ফেস্টুন ব্যানারে ছেয়ে গেছে পথঘাট, চায়ের আড্ডায় চলে আলোচনা কে হচ্ছে সভাপতি সাধারণ সম্পাদক। সভাপতি পদে তিন জনেরই সুযোগ দেখছেন অধিকাংশ মানুষ,

তবে নিজে ছাত্রলীগ করে আওয়ামী লীগে আসা বদিউল আলম আছেন একটু অস্বস্তিতে। প্রায়োত চাচা আব্দুল জলিল চেয়ারম্যান প্রভাবশালী বিএনপি নেতা ও তার আপন বড় ভাই খোরশেদ আলম কেরানীগঞ্জ থানা জামাতের রোকন হওয়ায় একটু বেকায়দা আছেন সাবেক এই ছাত্রনেতা। এলাকায়ও পরিচিত মুখ তার আপন বড় ভাই জামাতের এই নেতা।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে কেউই ততোটা সুবিধাজনক স্থানে নেই। সভাপতি দৌড়ে বাদ পড়া যে কেউ হয়ে যেতে পারেন সাধারণ সম্পাদক। এছাড়া জজ মিয়া মেম্বার , মতিন মেম্বার , জাবেদ মেম্বার, মনিরদের মধ্যেও যে কেউ হতে পারে সাধারণ সম্পাদক। দলে হাইব্রিড ও সুদ্ধি অভিযান চলায় সাবেক বিএনপি নেতা (ডাঃ তোফায়েল -মিয়া হান্নান কমিটির ইউনিয়ন বিএনপির কোষাধ্যক্ষ) শাহাবুদ্দিন মেম্বারের সুযোগ দেখছেনা কেউ।

এ বিষয়ে বদিউল আলমের সাথে কথা হলে মুঠোফোনে তিনি  তার চাচা বিএনপির সভাপতি বলে স্বীকার করলেও তার বড়ো ভাই জামাত শিবিরের সাথে সম্পৃক্ত নয় বলে জানান তিনি। তিনি আরো বলেন দীর্ঘ ৩৫ বছর ধরে তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তার বিরুদ্ধে তার প্রতিদ্বন্ডীরা অপপ্রচার চালাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

যুবলীগের দক্ষিনে আলোচনায় যারা

 নিজস্ব প্রতিবেদকঃ শুদ্ধি অভিযানের মতো বড় ধাক্কার পর কেমন হবে যুবলীগের কমিটি- সেই আলোচনা এখন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *