Breaking News
Home / অপরাধ ও আইন / কেরানীগঞ্জে যুবতীকে জোড়পূর্বক বিয়ে ; অত:পর অপহরন মামলায় গ্রেপ্তার
জোড়পূর্বক

কেরানীগঞ্জে যুবতীকে জোড়পূর্বক বিয়ে ; অত:পর অপহরন মামলায় গ্রেপ্তার

কেরানীগঞ্জে মডেল থানাধীন আটি বাজার এলাকা থেকে এক যুবতীকে তুলে নিয়ে জোড়পূর্বক বিয়ে করেছে মো: ইসলাম মিয়া (৪০) নামে এক লম্পট। এ ঘটনার শনিবার কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করে ঐ যুবতী। রাতেই পুলিশ অভিযান চালিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করে নিয়ে আসে।

মামলার বাদীর বরাত দিয়ে কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: রফিকুল ইসলাম জানান, মামলার বাদী একজন কলেজ পড়–য়া ছাত্রী। গত দুই/তিন মাস আগে নিজ বাড়ি থেকে বিকেল আনুমানিক সাড়ে তিনটায় কোচিং করার উদ্দেশ্যে বের হয়। যুবতীটি আটি পাচদোনা এলাকা জনৈক বাদশার দোকানের সামনে আসলে লম্পট ইসলাম দলবল নিয়ে একটি সাদা রঙের একটি প্রাইভেট কারে জোড় পূর্বক তুলে নিয়ে রাজধানী ধানমন্ডি এলাকায় অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে তার কাছ থেকে একটি কাগজে সাক্ষর চায়।

যুবতীটি সাক্ষর দিতে রাজী না হলে ইসলাম ও তার বন্ধুরা হত্য্ াসহ বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন করতে থাকে। একসময় যুবতীটি বাধ্য হয়ে কাগজে স্বাক্ষর দিলে অজ্ঞাত কাজী দ্বারা বিয়ে পরায়। এর পরে তারা যুবতীটির কিছু অপ্রীতিকর ছবি তুলে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে অচেতন করে ফেলে।

যুবতীটি জ্ঞান ফিরে চেচামিচি করতে থাকলে পরের দিন মডেল থানার আরশী নগর এলাকায় ফেলে যায়। সেখান থেকে স্থানীয় লোকজনের সহায়তায় মেয়েটি বাসায় ফিরে বিষয়টি পরিবার ও স্বজনদের জানান। পরিবারের লোকজন স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের কাছে বিষয়টি বিচার চেয়ে জানালে তারা সামাজিক ভাবে বিচার করবে বলে আশ্বাস দিতে থাকে।

এলাকাবাসী বিষয়টি এতো দিনেও বিচার না করলে যুবতীটি নিজে বাদী হয়ে শনিবার দুপুরে থানায় এসে একটি অপহরন মামলা দায়ের করে। এর পরে রাতেই ইসলামকে রাজধানী ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজি মাইনুল ইসলাম জানান, অপহরন মামলায় গ্রেপ্তার হওয়া ইসলাম একজন ভদ্রবেশি লম্পট। গ্রেপ্তারের পর রবিবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বুড়িগঙ্গার দুই সেতুই সালামের দখলে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

এক ছাত্রীকে

রাতভর পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ! ইউপি সদস্যের মধ্যস্থায় বিয়ে

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী পলাশ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে রাতভর ঘরে আটক ...

মাটি খেকো

মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

রাজধানী ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নে মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কয়েকটি রাস্তার ও খাড়াকান্দি ফুটওভার ...