কেরানীগঞ্জে ভুয়া ডিবি পরিচয়ে দুইজন আটক

ঢাকার কেরানীগঞ্জে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাদা দাবী ও বাড়িতে ঢুকে মোবাইল ও মূল্যবান সামগ্রী লুটে নেয়ার অভিযোগে ফরহাদ হোসেন (৩৫) ও রিনা আক্তার (৩২) নামে দুইজনকে আটক করে এলাকাবাসী। পরে তাদের র‍্যাবের হাতে তুলে দেয়া হয়। মঙ্গলবার ৯ আগষ্ট দুপুরে কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের ইস্পাহানী আবাসিক এলাকায়  এ ঘটনা ঘটে। এ সময় আটককৃতদের কাছ থেকে ভুয়া আইডি কার্ড এবং ব্যবহৃত মোবালই ফোন জব্দ করা হয়।

স্থানীয় কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, আটককৃত চক্রটি ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন পরিবারকে টার্গেট করে আগে থেকে খোজ খবর নিয়ে তাদের বাসায় গিয়ে টাকা পয়শা মোবাইল এবং মূল্যবান সামগ্রী লুটে নিতো। চক্রটি আজকে পুনরায় ইস্পাহাণী এলাকায় আসলে চক্রটির প্রতারনার শিকার কয়েকজন ভুক্তোভোগী তাদের দেখে ফেলে এবং স্থানীয়দের সহায়তায় চক্রের ৪ সদস্যকে আটক করে। সেখান থেকে কৌশলে দুইজন পালিয়ে গেলে বাকি দুইজনকে ইস্পাহানী আনসার ক্যাম্পে আটকে রাখা হয়। পরে তাদের কে র‍্যাবের হাতে তুলে দেয়া হয়।

আটককৃত ফরহাদ কেরানীগঞ্জের  বাস্তা ইউনিয়নের  রাজাবাড়ি এলাকার আ: রহিমের পুত্র। এবং রিনা আক্তার রাজধানী ধনিয়া এলাকায় সোবহান মিয়ার মেয়ে।

এ ঘটনায় ঘটনাস্থলে আটকের ব্যাপারে র‍্যাবের বক্তব্য জানতে চাইলে তাৎক্ষনিক কিছুই জানানো হয় নি। তবে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মিডিয়া সেলের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানায় র‍্যাব ১০।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!