কেরানীগঞ্জে ব্যালট ছিনাতাই চেষ্টার ঘটনায় থানায় মামলা

কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শুভাঢ্যা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে হাত বোমা মেরে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। নির্বাচনের দিন সন্ধ্যায় ভোট গননা শেষে এঘটনা ঘটে। এঘটনায় গত মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ ফজর আলী বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলায় শুভাঢ্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবুল হোসেন ওরফে আবুল মেম্বার, নবনির্বাচিত ইউপি সদস্য মিঠু হোসেন এ্যানি ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সহ ১৩ জনকে আসামী করা হয়।

মামলার এজাহারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ ফজর আলী উল্লেখ করেন, ঐদিন ভোট গ্রহণ শেষে ভোট গননার ব্যালট ব্যাপার ও নির্বাচনী সরঞ্জাম নিয়ে উপজেলা নির্বাচন অফিসের উদ্দেশ্যে রওয়ানা হয় নির্বাচনে দায়িত্বে থাকা পিসাইডিং অফিসারগণ। কেন্দ্র থেকে বের হওয়ার সময় আবুল হোসেন ওরফে আবুল মেম্বার, মিঠু হোসেন এ্যানি ও মো: মিজানের লোকজন ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করে।

পরে ঘটনাস্থলে আমরা উপস্থিত হয়ে কয়েক রাউন্ড ফাকা গুলি ও গ্যাস ছুড়লে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আসে। পরে আবার ব্যালট পেপার নিয়ে রওনা হলে তারা আবার ককটেল মেরে ব্যালট ছিনতাইয়ের চেষ্টা করে। পরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ককটেল বিস্ফোরণের ফলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি ও বেশ কয়েকজন বিজিবি সদস্য আহত হয়।

মামলার বিষয়ে জানতে চাইলে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, মামলা হয়েছে, এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয় নি, তবে গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন হচ্ছে বিষমূক্ত সব্জি উৎপাদনের ব্যাপক কার্যক্রম

নিরাপদ ও বিষমূক্ত সব্জি উৎপাদনের লক্ষ্যে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়েছে সমনি¦ত …

error: Content is protected !!