কেরানীগঞ্জে বিনা মূল্যে ফ্রি মেডিকেল ডেন্টাল দাঁতের চিকিৎসা সেবা প্রদান

কেরানীগঞ্জে নূর ডেন্টাল কেয়ারের পক্ষ থেকে ভাষা শহীদের সম্মানে দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ডেন্টাল ( দন্ত) চেকআপ সবার মাঝে ফ্রী টুথপেস্ট বিতরণ করা হয়। আয়োজনে ইউনি লিভার লিঃ এর সেনসিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট।

আজ রবিবার ২৮ ফেব্রুয়ারী সকাল ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়া আওয়ামীলীগ ক্লাবে এ মেডিকেল ক্যাম্পে গরিব মেহনতী মানুষের মাঝে ফ্রী বিনা মূল্যে দাঁতের চিকিৎসা সেবা প্রদান করেন বিশিষ্ট দন্ত চিকিৎসক ডাঃ কে এম আবদুল্লাহ ও তার স্ত্রী ডাঃ রুবিনা আক্তার।

বিশিষ্ট সমাজ সেবক হাজি মোঃ নুরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য কাইয়ূম ভান্ডাড়ী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভাঢ্যা ০৮ নং ওয়ার্ড মেম্বার ও বিশিষ্ট সমাজ সেবক হাজি মোঃ ওহেদুজ্জামান, শুভাঢ্যা ৭,৮,ও৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোসাঃ আফরোজা ভূট্টু। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ডাঃ কে এম আবদুল্লাহ ও ডাঃ রুবিনা আক্তার। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগ নেতা মোঃ মনর উদ্দিন,দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য হাজি মোঃ সালাহউদ্দিন, সাবেক আওয়ামীলীগ নেতা মোঃ জহিরুল হক,দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবমহিলা লীগের সভাপতি লায়ন এ্যাডভোকেট আর.কে মিনু।

প্রধান অতিথি বক্তব্যে কাইয়ূম ভান্ডাড়ী বলেন, স্বাধীন বাংলাদেশের রূপকথার নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে মেডিকেল সেবাসহ দেশের উন্নয়নে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে । ইতোমধ্যে ঢাকা মাওয়া হাইওয়ে, পদ্মা সেতু নির্মাণের প্রায় শেষ পর্যায়ে, উন্নয়নের মাধ্যমে উন্নত দেশের কাতারে নাম এসেছে। এটা একমাত্র আওয়ামী লীগ সরকারের অবদান, হাজারো চ্যালেঞ্জ আসলেও আমরা ও আমাদের সরকার নিতে পছন্দ করে এবং তা করে দেখায় ।

তিনি বলেন নূর মেডিকেল ডেন্টাল কেয়ার গরিব মেহনতী মানুষের মাঝে বিনা মূল্যে ফ্রী ডেন্টাল দাঁতের চিকিৎসা সেবা দিতে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। আপনার আদরের সন্তান,বৃদ্ধ বাবা-মা, স্বামী স্ত্রী সবাই এখানে কম খরচে সেবা নিতে সকলের প্রতি আহ্বান জানান। আর যাদের টাকা সমস্যা তারা আমি ও ০৮ নং ওয়ার্ড মেম্বার হাজি মোঃ ওহেদুজ্জামান মেম্বারের সাথে যোগাযোগ করবেন আমরা আপনাদের দায়িত্ব নিব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সিজন ২ অনুষ্ঠিত

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ সিজন ২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ …

error: Content is protected !!