কেরানীগঞ্জে বিএনপির বিপক্ষে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বিএনপি নৈরাজ্য ও বিশৃঙ্খলা করে শান্ত কেরানীগঞ্জকে অশান্ত করছে এমন অভিযোগ এনে কেরানীগঞ্জে বিএনপির বিপক্ষে সংবাদ সম্মেলন করেছে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। সোমবার (৩০ মে) বিকালে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দ: কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দ: কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ম.ই মামুন।

সংবাদ সম্মলনে শাহীন আহমেদ বলেন, বিএনপি সব সময় ই সন্ত্রাসী কর্মকান্ড পরিচালানা করে আসছে। তারা নিজেরা নিজেরা মারামারি করে আর নাম দেয় অন্যদের। গত কাল রাত্রে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীকে কেন্দ্র করে জিনজিরা বিএনপি পার্টি অফিসে আমান পন্থী ও গয়েশ্বর পন্থিদের মধ্যে মারামারি হয়। তারা নিজেরা নিজেরা মারামরি করে নাম দিয়েছে আমাদের। তারা নিজেরা নিজেরাই যে মারামারি করেছে তার প্রমান হচ্ছে তাদের এক কর্মী (মাইনুদ্দিন হাওলাদার) গতকাল রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় ডায়েরী করেছে, সেখানে উল্লেখ করা আছে আমান পন্থীরা যখন বিএনপি ক্লাবে প্রবেশ করতে যায়, তখন ই গয়েশ্বর পন্থীরা তাদের উপর হামলা করে। এতে অনেকে আহত হয়।

শাহীন আহমেদ আরো বলেন, তাদের হামলার সময় ঐ দিক দিয়ে জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন যাচ্ছিল, দুই পক্ষের মারামারি দেখে সে যখন থামাতে যায়, তখন তার উপর ও হামলা করে। এতে সেও আহত হয়। পদ্মা সেতুর উদ্ধোধনকে কেন্দ্র করে দেশের মানুষ যখন আনন্দ উদযাপন করছে তখন বিএনপি দেশের মধ্যে একটা অরাজকতার সৃষ্টি করতে চাইছে।  বিএনপি নেতৃ নিপুন রায়ের মধ্যে রাজনৈতিক সৃষ্টাচার বলতে কিছুই নেই। সে যেভাবে ফেসবুক লাইভে এসে, মাননীয় নেতা নসরুল হামিদ বিপুকে এবং আমাকে উদ্দেশ্যে করে বাজে কথা বলে তা কোন রাজনৈতিক নেতার মুখে শোভা পায় না। বিএনপির উদ্দেশ্যে স্পষ্ট ভাবে বলতে চাই কেরানীগঞ্জের মাটি মাননীয় নেত্রী শেখ হাসিনা ও বিপু ভাইয়ের ঘাটি। কেরানীগঞ্জের মাটিতে বিএনপি কোন অরাজকতার চেষ্টা করলে তা মেনে নেয়া হবে না। কেরানীগঞ্জ আওয়ামী পরিবার তার মোকাবেলা করবে,প্রতিহত করবে।

সংবাদ সম্মেলনে কেরানীগঞ্জ দক্ষিন ও মডেল থানার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!