কেরানীগঞ্জে বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঢাকার কেরানীগঞ্জে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগ মুক্তি কামনা, ও দেশব্যাপী চলমান আন্দোলনে নিহত বিএনপির নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৬ আগষ্ট বিকেলে কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকায় রায় বাড়িতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুন রায় অভিযোগ করে বলেন, আমাদের এই দোয়া ও আলোচনা সভা বিএনপির জিনজিরা পার্টি অফিসে হওয়ার কথা ছিলো। কিন্তু আওয়ামীলীগের পেটুয়া বাহিনী গতকাল রাত থেকে আমাদের অফিস তালাবন্ধ করে রেখেছে। এভাবে আমাদের আর বেশিদিন দমিয়ে রাখা যাবে না।

এ সময় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও জ্বালানি তেলের দাম বৃদ্ধির বিষয়ে সরকারের ব্যাপক সমালোচনা করেন। পরে মিলাদ মাহফিল ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান  শেষ ঘোষনা করা হয়।

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোসাদ্দেক আলী বাবু, সাংগঠনিক সম্পাদক ইশা খান সহ প্রমুখ#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!