Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে বাবার সাথে অভিমান করে ৮ম শ্রেনীর ছাত্রের আত্মহনন
আত্মহত্যা

কেরানীগঞ্জে বাবার সাথে অভিমান করে ৮ম শ্রেনীর ছাত্রের আত্মহনন

এ.এইচ.এম সাগর:

কেরানীগঞ্জ মডেল থানাধীন মধ্যবাড়ালিয়া এলাকায় বাবার সাথে অভিমান করে ৮ম শ্রেনীর ছাত্র আত্মহনন করার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরের নাম মোঃ নাইম হোসেন (১৭)। গতকাল সোমবার সন্ধ্যায় এ আত্মহননের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাম উদ্ধার শেষে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের মামা মোঃ মনির হোসেন জানান, তার ভাগ্নে নাইম এ বছর নুরুন্ডি আইডিয়াল স্কুল থেকে জেএসসি পরিক্ষা দিয়েছে। তার পিতার নাম মোঃ ফরহাদ ফকির। তারা কেরানীগঞ্জ মডেল থানাধীন নতুন ভাড়ালিয়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। তাতেদও গ্রামের বড়ি বরিশাল জেলার মুলাদী থানার চরপদ্মা সফিপুর এলঅকায়। তার বাবার ভাড়া বাসার নিচে একটি মুদি দোকান রয়েছে। ভাগ্নে নাইম তার বাবার মুদি দোকান থেকে রবিবার সকালে ৩০-৩৫ হাজার টাকা না বলে নিয়ে যায়। বিষয়টি তার বাবা জানার পর গতকাল (আজ)সোমবার দুপুরে খাওয়ার সময় নাইমকে জিজ্ঞাসা করে। প্রথমে নাইম অস্বীকার করে পরে স্বীকার করেন। এসময় বাবা নইমকে গালমন্দ করতে থাকলে বাবা ছেলের মধ্যে তর্কবিতর্ক হয়। এরপর নাইম ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। বাড়ির সবার ধারনা করেছিল নাইম ঘরের ভিতর দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েছে। সন্ধ্যা হয়ে যায় নাইম ঘরের দরজা খোলে না তখন তার মা আমেনা বেগম ডাকাডাকি করতে থাকেন। ছেলে নাইম ঘরের দরজা খোলে না ঘুম থেকেও উঠে না বিষয়টি সন্ধের হলে মা নাইমের বাবাকে ডাকেন। বাবা দোকান থেকে উঠে এসে ডাকতে থাকেন এরপরও নাইম ভিতর থেকে কোন সাড়া সব্দ না করলে ঘরের দরজা ভাঙ্গা হয়। ঘরের দরজা ভাঙ্গার পর নাইমকে আড়ার সাথে ফাঁস লাগিয়ে ঝুলতে দেখে। তখন তারা নাইমকে সেখান থেকে নামিয়ে দ্রæত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃতঃ বলে জানন।
কেরানীগঞ্জ মডেল থানার এস আই রেজাউল আমিন বর্ষন জানান, উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মাধ্যমে খবর পেয়ে আমরা স্বাস্থ কমপ্লেক্সে যাই। সেখানে গিয়ে প্রথমে নিহত কিশোরের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করি। এরপর লাশের ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করি।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বিষয়টি জানর পর খুব দুঃখ পেয়েছি। যে কিনা সবে মাত্র জেএসসি পরিক্ষা দিয়েছে। তার রেজাল্টও দেখার আগ্রহ না করে বাবার সাথে অভিমন করে আত্মহনন করে ফেলল। এটা নিশ্চয়ই সঙ্গ দোষের কারনে এমন হয়েছে। এ বিষয়ে নিহত কিশোরের মামা বাদী হয়ে থানায় একটি অপমৃত মামলা দায়ের করেছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

কেরানীগঞ্জে তিনটি কারখানা ও একটি ৬তলা হেলে পড়া ভবন সিলগালা করেছেন ভ্রাম্যমান আদালত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা ইউনিয়নের বন্দডাকপাড়া এলাকায় হেলে পড়া একটি ৬তলা ভবনসহ তিনটি কারখানায় সিলগালা ...

আবারো কেরানীগঞ্জের সেই প্লাষ্টিক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

বছর না ঘুরতেই কেরানীগঞ্জে সেই ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানায় ফের আগিুকান্ডের ঘটনা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *