কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় বউ শাশুড়ি নিহত, শিশু সন্তান আহত

ঢাকার কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় রূপবানু(৬০) ও তার ছেলের বউ মৌসুমী (২৭) নিহত হয়েছে। এ ঘটনায় মৌসুমীর মেয়ে মোহনা (৮) গুরুত্বর আহত হয়েছে। শনিবার দুপুরে কেরানীগঞ্জের হাসনাবাদ বিআরটিএ অফিসের সামনে রাস্তা পারাপার হতে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে বিআরটিএর সামনে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুতগামী সবজি ভর্তি একটি ট্রাক দুইজন মহিলা এবং একটি বাচ্চাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় অপর মহিলা ও শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহতের নিকট আত্মীয় সোহেল জানায়, আমার বোনের শাশুড়ী ও বোনের জাল তার শিশু সন্তানসহ মিটফোর্ড হাসপাতালে সকালে করোনা টিকা দেওয়ার জন্য গিয়েছিলো। সেখান থেকে সিএনজিতে করে হাসনাবাদ পৌছে রাস্তা পার হওয়ার সময় পিকআপ চাপা দেয়। এতে ঘটনা স্থলেই আমার বোনের শাশুড়ি মারা যায়। গুরুত্ব আহত অবস্থায় ঢাকা মেডিকেল নেয়ার পথে বোনের জাল মারা যায়। পরে তার শিশু সন্তানকে আদ দীন হাসপাতালে ভর্তি করা হয়। বাচ্চটির অবস্থাও আশঙ্কাজনক। তাদের বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের নোয়ার্দা গ্রামে।

 

ঢাকা মাওয়া হাইওয়ের হাসড়া থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন, দুর্ঘটনার খবর শুনে সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় হাসড়াথানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখন পর্যণÍ কাউকে আটক করা সম্ভব হয় নি।#

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুলে বেঞ্চ বিতরন

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেটিভ এজেন্সী( জাইকা) …

error: Content is protected !!