কেরানীগঞ্জে নয় বছরের শিশুর আত্মহত্যা

ঢাকার কেরানীগঞ্জে তারামনি নামে নয় বছরের একটি শিশু গলায় দড়ি দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার ২৭ অক্টোবর রাতে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, তারামনির বাবার নাম আনোয়ার গাজী। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার নলুয়া গ্রামে। কেরানীগঞ্জের চুনকুটিয়া মধ্যপাড়া ওপু দিপুদের বাড়িতে দীর্ঘ দিন যাবত ভাড়া থাকে। আজ সন্ধ্যায় মায়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটা ও মান অভিমান হয় ছোট্ট তারামনির। সন্ধ্যার পরে তারামনির মা বাসা থেকে বের হয়ে পাশের বাসায় গেলে তারামনি ঘড়ের সিলিংয়ের সাথে ওড়না ঝুলিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় ঘড়ের গেট আটকানো দেখে আশেপাশের প্রতিবেশিরা আসলে জানলা দিয়ে তারামনির ঝুলন্ত লাশ দেখতে পায়। তাদের ডাক চিৎকারে এলাকার অনেক লোকজন ঘটনাস্থলে জরো হয়ে যায় । পরে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মো: রাহাত যানান, আজ রাতে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকা থেকে এলাকাবাসীর খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ৯ বছরের একটি বাচ্চা শিশুর ফাস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেয়ে তদন্ত সাপেক্ষে মৃত্যুর আসল কারন সম্পর্কে জানা যাবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সিজন ২ অনুষ্ঠিত

মরহুম হাজ্বী খালেক মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ সিজন ২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ …

error: Content is protected !!