কেরানীগঞ্জে নির্মানাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জ নির্মানাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মো: আবু সাঈদ (৫৫) নামে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় কেরানীগঞ্জের শুভাঢ্যা হাবিব নগর এলাকায় রফিক মিয়ার নির্মানাধীন বাড়ির পাচতলা ছাদ থেকে নিচে পড়ে গিয়ে তার মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনার পরে বাড়িটির মালিক মো: রফিক পলাতক রয়েছে।

 

প্রত্যক্ষদর্শী অপর একজন নির্মান শ্রমিক মো: মাসুদ জানান, আজ সকালে নির্মানাধীন ভবনে তারা কাজ করতে গেলে আবু সাইদ ৫ তলা ছাদ থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করে। মাসুদ আরো জানান, ভবনের মালিককে বার বার বলার পরেও সে নিরাপত্তা বেষ্টনী দেয় নি। নিরাপত্তা বেষ্টনি দিলে এমন নির্মম মৃত্যু ঘটতো না।

নিহত আবু সাইদের গ্রামের বাড়ি পটুয়া খালীর পশ্চিম আউলিয়াপুরে। তার পিতার নাম কাদের মৃধা। এ ঘটনায় ভবন মালিকের বিরুদ্ধে মামলা করবে বলে জানায় নিহতের স্বজনরা। তারা দাবী করেন, ভবনের মালিক নিরাপত্তা বেষ্টনি দিলে হয়তো এই করুন মৃত্যুর ঘটনা ঘটতো না।

দক্ষিন কেরানীগঞ্জ থানা এস আই মিলন ফকির জানান, ভবন থেকে শ্রমিক পড়ে গেলে স্থানীয়রা তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে সেখানে গিয়ে সুরতহাল রিপোর্ট করে লাশটি ময়না তদন্তের জণ্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। #

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!