Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে তিন লাখ টাকার হোরেইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কেরানীগঞ্জে তিন লাখ টাকার হোরেইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

এ.এইচ.এম সাগর: ঢাকার কেরানীগঞ্জে ২৮০ পুরিয়া হোরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারিযে, কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের বৌনাকান্দি গ্রামে হোসেন বস্ত্র বিতানের সামনে রাস্তায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য কেনা বেচা করছে। আমি সঙ্গীয় এ এস আই জাকির হোসেনসহ ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান চালাই।

 

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাবার চেষ্টা করলে তাদের পিছু নিয়ে মো: স¤্রাট (২৭) ও মাহবুবুল হক সজিব (৩০) নামে দুইজনকে আটক করি। আটকের পরে তাদের দেহ তল্লাশী করলে স¤্রাটের লুঙ্গীর কোচরে ২৫৫ পুড়িয়া হেরোইন ও সজিবের লুঙ্গীর কোচরে ২৫ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য দুই লাখ আশি হাজার টাকা। আটককৃত দুইজনই বৌনাকন্দি গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার এ এস আই জাকির হোসেন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক আইনে আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবারই তাদের গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, গ্রেপ্তারকৃত দুইজন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। ঢাকা জেলা পুলিশে সুপারের নির্দেশে তাদেও গ্রেপ্তার করা হয়। মাদক আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

খোলা বেবী

খোলামোড়া এলাকায় চলছে খোলা বেবী ।। কেরানীগঞ্জে ভ্রমন পিপাসুদের প্রিয় যান খোলা বেবী

তিনচাক্কার বেবীটেক্সি, একটা সময় ঢাকাসহ সারা বাংলাদেশের রাস্তা দাপিয়ে বেড়িয়েছে যানবাহনটি। ব্যাক্তিগত ভ্রমনের জন্য অথবা ...

নারায়নগঞ্জের ১৬ সাংবাদিককের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ নারায়নগঞ্জের ৮ পত্রিকার ১৬ সাংবাদিকের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক মিথ্যা মামলা দায়ের, চট্টগ্রামের ৪ সাংবাদিকের ...