কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের জন্য দোয়া মাহফিল ও গনভোজ আয়োজন করেছে কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা সেচ্ছাসেবক লীগ । সোমবার  (২৪ আগস্ট) সকাল ১০ টায় কালিগঞ্জ বেড়িবাধ এলাকায় এ দোয়া মাহফিল গনভোজের আয়োজন করা হয়।

কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো: মানিক শেখ এর আয়োজন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই মামুন। আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: ইয়াসিন। কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী সমিতির সভাপতি স্বাধীন শেখ, সাধারন সম্পাদক মুসলিম ঢালী, যুগ্ন সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন। থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান সুমন, সাধারন সম্পাদক হাজী রমজান আলী,  আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন অনু, থানা যুবলীগের সদস্য মো: শাহাদাৎ হোসেনসহ প্রমুখ।

সংক্ষিপ্ত এক বক্তব্যে ম.ই মামুন বলেন, ১৫ আগষ্টে জাতির পিতাকে স্ব পরিবারে হত্যার মাধ্যমে বাঙালীর ইতিহাসে এক কালো অধ্যায় রোচিত হয়েছিলো।  পাকিস্তানীরা এক মুজিব কেমেরে ফেলেছিলো  আজকে ১৮ কোটি মুজিব তৈরি হয়েছে। পাকিস্তানীদের বাংলাদেশকে ধ্বংশ করার যে ষড়যন্ত্র করেছিলো তার এজেন্ডা বাস্তবায়ন করতে চেয়েছিলো জামাত বিএনপি। তারা ক্ষমতায় এসে প্রান প্রিয় নেত্রীকে মেরে ফেলতে চেয়েছিলো । ইতিহাস কাউকে ক্ষমা করে না। আজকে দুর্নীতির দায়ে খালেদা জিয়া সাজা প্রাপ্ত তার ছেলে তারেক রহমান লন্ডনে পলাতক রয়েছে। অতীতের যে কোন সময়ের চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন দুর্বার গতিতে মাথা উচু করে এগিয়ে চলেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদীর সুজন

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদী মো. সুজন সরকার। সে স্কুল জীবন …

error: Content is protected !!