কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায়দের মাঝে চাল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতি লিঃ এর পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে চাল বিতরন করা হয়। ৩১ ই আগষ্ট জেলা পরিষদ সংলগ্ন বেড়িবাধ এলাকায় বেলা ১২ টায় দিকে এ কর্মসূচী পালন করা হয়।
কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শেখ মোঃ স্বাধীনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ মুসলিম ঢালী’র সঞ্চালনায় চাল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান. আগানগর ইউপি চেয়ারম্যান হাজী মো.জাহাঙ্গীর শাহ খুশী, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজী মো.ইকবাল হোসেন,জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা যুব লীগ সভাপতি হাজী মো.মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মীর আসাদ হোসেন টিটু, সাধারন সম্পাদক জাকির আহম্মেদ।
কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতি লি: এর যুগ্ম সাধারন সম্পাদক মো.তোফাজ্জল হোসেন,কোষাধ্যক্ষ শেখ কাওসার, সাবেক সভাপতি মো. আব্দুল আজিজ শেখ, আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো.মানিক শেখসহ কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সকল সদস্য সহ কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদীর সুজন

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদী মো. সুজন সরকার। সে স্কুল জীবন …

error: Content is protected !!