কেরানীগঞ্জে ছিনতাইকারীর হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

ঢাকার কেরানীগঞ্জে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে মো: আলমগীর হোসেন (৩৯) নামে এক মাছ ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ এপ্রিল) জিনজিরা বটতলা মসজিদ ঘাটে ভোর ৬ টার দিকে ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ী মো: আলমগীর হোসেন জানান, ভোর ৬টা আমার বাসা আমবাগিচা থেকে সোয়ারীঘাট পাইকারী মাছের আড়ৎে মাছ কেনার উদ্দেশ্য যাচ্ছিলাম। জিনজিরা বটতলা মসজিদ ঘাট পৌছালে ২ জন সশস্ত্র যুবক আমার রিক্সাটি আটকায় । কিছু বুঝে উঠার আগেই আমাকে রিক্সা থেকে নামিয়ে এলোপাতারি মারধর করে। এবং তাদের সাথে থাকা ধারালো ছুড়ি দিয়ে আমার হাতে, ঘাড়ে, পেটে, পিঠে ও মাথায় একাধিক ছুড়িকাঘাত করে। আমার সাথে থাকা নগদ ২০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এরপরে আমি কেরানীগঞ্জ মডেল থানায় গিয়ে ছিনতাইয়ের ঘটনাটা পুলিশকে খুলে বলি । থানা পুলিশ আমাকে সহযোগিতা না করে ভালো ভাবে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুুয়ে হাসপাতালে চিকিৎসা জন্য যেতে বলেন।
পরে আমি মিটফোর্ড হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাসায় চলে আসি।

কেরানীগঞ্জ মডেল থানার ডিউটি অফিসার এস আই হুমায়ন কবির মুঠো ফোনে জানান, ভোর বেলা লোকটি থানায় অভিযোগ দায়ের করতে আসলে থানা থেকে তাকে আগে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে থানায় আসতে বলা হয়।

মোঃ আলমগীর হোসেন (৩৯) কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় মোহাম্মদ আলীর বাড়ির ভাড়াটিয়া। তিনি আমবাগিচা বউবাজারের মাছের ব্যবসা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!