কেরানীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে নৌকার মাঝিদের ঈদ বস্ত্র বিতরন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ঢাকা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রাতুল এর উদ্দ্যোগে বুড়িগঙ্গা তীরে নৌকার মাঝিদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা(দঃ)ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন মিঠু, দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগ এর সভাপতি গাজী মাসুম বিল্লাল জুয়েল,দ: কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক-কাজী মাহমুদুল হক পাভেল, থানা ছাত্রলীগ এর সাবেক সদস্য মোঃ সজল,মোঃহাসান,মোঃমোস্তফা,মোঃ নাদিম,আগানগর ইউনিয়ন ছাত্রলীগ এর সহ-সভাপতি- মোঃঅপু,মোঃআকবর,মোঃমাহফুজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক -মোঃ জয়,ও যুগ্ন সাধারণ সম্পাদক- মোঃমোস্তফা ও সদস্য মোঃরবিন,মোঃসুভ,মোঃরিদয়।

এ বিষয়ে নাজমুল হোসেন রাতুল বলেন “জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, তাঁর নির্দেশ পালন করতেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা, তিনি সাধারণ মানুষের পাশে দাড়াতে বলেছেন ছাত্রলীগ কে। জননেতা নসরুল হামিদ বিপু এবং  শাহীন আহমেদ  এর নির্দেশে আমি আমার সাধ্য অনুযায়ী ঈদ উপহার বিতরণ করে আমার কাজটুকু আমার জায়গা থেকে করার চেষ্টা করেছি, ইনশাআল্লাহ সামনে যেন এভাবে কাজ করে যেতে পারি সেই দোয়া চাই সবার কাছে”।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

টেকনাফ শাখার ‘জাসাস’ এর সদস্য সচিব মেহেদী হাসান শুভ!

আজিজ উল্লাহ, বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) টেকনাফ শাখার ১১ সদস্য বিশিষ্ট  …

error: Content is protected !!