কেরানীগঞ্জে গ্যাস লিকেজে বিষ্ফোরনে একই পরিবারের ৬ জন দগ্ধ

ঢাকার কেরানীগঞ্জে গ্যাস লিকেজে বিষ্ফোরনে ঘুমিয়ে থাকা অবস্থায় একই পরিবারের শিশু নারীসহ ৬ জন দগ্ধ হয়েছে। মঙ্গলবার ৩০ আগষ্ট ভোররাতে কেরানীগঞ্জের জিনজিরা মান্দাইল জেলেপাড়া এলাকায় সুলতান মিয়ার বাড়ির ভাড়াটিয়া বেগমের ঘরে এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় বেগম (৬০), ইদুনি বেগম (৫০), সোনিয়া (২৬), শাহাদাত (২০), মারিয়া (৮) ্ও ইয়াসিন নামে ৬ জন দগ্ধ হয়। দুর্ঘটনার সাথে সাথে স্থানীয়রা আহতদেও উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটে নিয়ে যায়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
বাড়ির মালিকের ছেলে মোহাম্মদ সানি জানান, সকাল ৬ টায় চিৎকার শুনে উপর থেকে নিচে নেমে দেখি বন্ধ ঘরের মধ্যে চিল্লা চিল্লির শব্দ। সাথে সাথে আশেপাশের লোকজন জড় হলে, দরজা ভেঙে দেখতে পাই ভিতরে ধোয়ায় ভর্তি। আগুনে কয়েকজনের গায়ের চামড়া পুরে গেছে। পরে সিএনজিতে করে তাদের হাসপাতালে নেয়া হয়।
দুর্ঘটনায় পুলিশ,র‌্যাব ও ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।
কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আসিকুজ্জামান জানান, প্রাথমিক ভাবে আগুনের সুত্রপাত কোথা থেকে তা জানা যায় নি। ধারনা করা হচ্ছে গ্যাস লিকেজ থেকেই আগুনের সুত্রপাত । এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। #
শফিক চৌধুরী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!