Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ জামাই,শশুর,শাশুরীর বিরুদ্ধে

কেরানীগঞ্জে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ জামাই,শশুর,শাশুরীর বিরুদ্ধে

কেরানীগঞ্জে শাহানা বেগম (২৬)নামে এক গৃহবধুকে জামাই ,শশুর,শাশুরী,ননদ ,মামা শশুরের বিরুদ্ধে পাশবিক নির্যাতন মারধরের অভিযোগ পাওয়া গেছে। কেরানীগঞ্জ মডেল থানাধীন রোহিতপুর ইউনিয়নের পুরাতন সোনাকান্দা এলাকায় এ ঘটনা ঘটেছে । শাহানার বাপের বাড়ি একই ইউনিয়নের মুগারচর এলাকায় ।

শাহানা বেগম জানান, দু‘বছর পূর্বে মো: জাহিদ হাসান (২৮) পিতা -জাহিদুল ইসলাম(৫৫) এর সাথে তার ইসলামি শরিয়াহ মোতাবেক বিবাহ হয় । বিবাহ হওয়ার পর থেকে খুটিনাটি বিষয় নিয়ে কারনে অকারনে মারধর করে এবং বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনিয়া দিতে বলে এর জন্য পাশবিক নির্যাতন শুরু হয় তার উপর। এক পর্যায়ে আমি বাবার বাড়ি থেকে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা স্বামী মোঃ জাহিদ হাসান (২৮) কে এনেদেই। সেই টাকা পেয়ে স্বামী মোঃ জাহিদ হাসান (২৮) আমাকে দেশে রেখে পপ্রবাসে (কাতার) চলে যায়। কাতার যাওয়ার পর থেকে সে আমার খোজ খবর ও ভরন পোষনের কোন টাকা না দেয়ায় এক পর্যায়ে আমিও তার খোজে কাতার চলে যাই। সেখানে জাহিদ হাসানের খোজও পাই। সে আমাকে বুঝিয়ে আমার ভরন পোষন ঠিক মত দিবে বলে কাতার থেকে আমাকে দেশে পাঠিয়ে দেয় তার সংসার করার জন্য। শাহানা কাতার থেকে ফিরে শশুড় বাড়িতে গেলে শশুড় জাহিদুল ইসলামর(৫৫),শাশুড়ী পিয়ারা বেগম (৪৮),ননদ সামিরা (২০) ও মামা শশুর খলিলুর রহমান (৫৮)তাকে এবং অকথ্য ভাষায় গালাগালি মারধর ও মেরে ফেলার হুমকি দেয় এবং বাড়ি থেকে তাড়াইদেয়। এব্যাপারে জামাইকে জানালে সে ও তাদের মত একই আচারন করে।

এ নির্যাতনের বিষয় নির্যাতিত শাহানা বেগম কেরানীগঞ্জ মডেল থানায় ৫জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন ।
এ ব্যাপারে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপপরিদর্শক মোঃ এনায়েত হোসেন জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমি বিবাদীদের বাড়িতে যাই। সেখানে পুরুষ না থাকার কারনে এবং ছেলে বিদেশ থাকার কারনে বাকী সবাইকে থানায় ডেকেছি। তারা আসলে উভয় পক্ষকে নিয়ে বসে একটি সমাধান দিতে পারবো তা না হয় বিবাদীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। #

এ.এইচ. এম সাগর।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

নাটোরে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়, নিউজ ডেস্কঃ নাটোরের লালপুরে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা ...

কেরানীগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্দ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

বৃক্ষের বহুমাত্রিক চাহিদা ও গুরুত্বকে সামনে রেখে ইসলামী ব্যাংক প্রতিবছরের ন্যায় এ বছরও পল্লী উন্নয়ন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: