Breaking News
Home / অপরাধ ও আইন / কেরানীগঞ্জে কর্মচারীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন ইউনিয়ন মেম্বার
কর্মচারীকে

কেরানীগঞ্জে কর্মচারীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন ইউনিয়ন মেম্বার

কেরানীগঞ্জে চাকরী ছাড়ার অপরাধে নিজ প্রতিষ্ঠানের কর্মচারীকে মারধর করার পর ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ার চেষ্টা করার অপরাধে ওই প্রতিষ্ঠানের মালিক কালিন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার মোঃ মোক্তার হোসেনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগি ওই কর্মচারীর নাম মোঃ আল আমিন।

ঘটনাটি ঘটেছে সোমবার কালিন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডে মুক্তিরবাগ এলাকায়। এ ঘটনায় পরে আল আমিন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানার মারপিট করার অভিযোগ এনে মামলা দায়ের করলে পুলিশ মালিক ইউপি মেম্বার মোক্তার হোসেন আদালতে পাঠান।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মোঃ রফিকুল ইসলাম গতকাল মঙ্গলবার স্থানীয় সাংবাদিকদের জানান, সোমবার সকালে কালিন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মোক্তার হোসেন ফোন করে জানান তার এলাকায় ৪০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করে রাখা হয়েছে।

পরে আমি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে দেখি আল আমিন নামের একটি ছেলেকে তারা মারপিট করে বেধে রেখেছে এবং মেম্বার আমার হাতে একটি প্যাকেট ধরিয়ে দিয়ে বলেন এর ভিতর দেখেন ইয়াবা টেবলেট রয়েছে। প্যাকেট খুলে ইয়াবা টেবলেটগুলো দেখে আমার সন্দেহ হলে আমি আল আমিন ও এর আশপাশ লোকজনদেও কাছ থেকে খোজ নিয়ে জানতে আল আমিন মেম্বারের ট্যাঙ্গ বানানোর কারখানার শ্রমিক ছিল। সে তার ওখান থেকে চাকুরী ছেড়ে দেয়ার অপরাধে এ ঘটনা ঘটায়।

এরপর ইয়াবা টেবলেটগুলো যাচাই বাছাই করে দেখা যায় এ গুলো জন্মবিরোধীকরন পিল। পরে বিষয়টি ওসি স্যারকে জানালে স্যার দুজনকেই থানায় নিয়ে আসতে বলেন। থানার আনার পর স্যার ঘটনার সত্যতা প্রমান পেয়ে মেম্বারের বিরুদ্ধে মামলা নিয়ে ওই দিনই আদালতে পাঠান।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি চাকুরি ছাড়ার অপরাধে আলা আমিনকে মারধরে করে পুলিশের কাছে দেয়ার চেষ্টা করেন।

এরপর ইউপি মেম্বার যে ৪০ পিস ইয়াবা পুলিশকে সরবরাহ করেছিল সেগুলো পরীক্ষা করা হয়। পরীক্ষায় দেখা যায়, ইয়াবাগুলো নকল।

জন্মবিরোধীকরন পিলকে ইয়াবা বলে কর্মচারী আল আমিনকে ফাঁসাতে চেয়েছিল মোক্তার হোসেন মেম্বার। এরপর মোক্তার হোসেনকে আমরা আটক করি।

পরে ভুক্তভোগী কর্মচারী আল আমিন মারধরের অভিযোগে মামলা করলে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মোক্তার মেম্বারকে আদালতে সোপর্দ করি পাশাপাশি একটি নিরিহ ছেলেকে মামলার হয়রানি থেকে মুক্তি করি। পরে আদালতের নির্দেশে মোক্তার মেম্বারকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,শেখ হাসিনা রোহিঙ্গা সংকটে পথরেখা ঘোষনা দিবেন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

এক ছাত্রীকে

রাতভর পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ! ইউপি সদস্যের মধ্যস্থায় বিয়ে

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী পলাশ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে রাতভর ঘরে আটক ...

মাটি খেকো

মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

রাজধানী ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নে মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কয়েকটি রাস্তার ও খাড়াকান্দি ফুটওভার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *