কেরানীগঞ্জে করোনায় সুস্থ হয়ে ফেরা পুলিশ সদস্যকে বরণ করে নিলো এলাকাবাসী

দেশে করোনায় আক্রান্তদের সেবা দিতে গিয়ে পেশাজীবিদের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে ডাক্তাররা, তাদের পরেই আক্রান্ত হচ্ছে পুলিশ বাহিনীর সদস্যরা। রবিবার পর্যন্ত (৩মে) সারাদেশে প্রায় ৮ শতাধিক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন । এদের মধ্যে  সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন প্রায় ৬০ জন পুলিশ সদস্য। কেরানীগঞ্জ মডেল থানায়ও প্রায় ২০ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন । তবে আশার কথা হচ্ছে কেরানীগঞ্জ মডেল থানায় করোনায় আক্রান্ত প্রথম পুলিশ সদস্য এএসআই গাজী বোরহান উদ্দিন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাকে সানন্দে বরণ করে নিয়েছে এলাকাবাসী।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ৫ মার্চ কেরানীগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হয়।  তখন থেকেই কেরানীগঞ্জ মডেল থানার অন্যান্য পুলিশ সদস্যদের মতো এএসআই গাজী বোরহান উদ্দিনও করোনা ভাইরাসে জন্য জনগনকে সচেতনত করতে  ও অন্যান্য সেবামূলক দায়িত্ব পালন করতে গিয়ে COVID-19 তে আক্রান্ত হয়। এরপরে তিনি গত ২০ এপ্রিল রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি হয়।

এদিকে ১৩ দিন হাসপাতালে সেবা নেয়ার পরে গতকাল ৩মে সম্পূর্ন সুস্থ হয়ে কেরানীগঞ্জে ফিরে এএসআই বোরহান। রাস্তার দুপারে দাড়িয়ে করতালির মাধ্যমে তাকে বরণ করে নেয় এলাকাবাসী। তিনি যে বাড়িটিতে ভাড়া থাকেন বাড়িওয়ালাও তাকে অভ্যর্থনা জানান। মডেল থানায় তার সহকর্মীরাও তাকে আন্তরিকতার সাথে বরণ করে নেন।

সুস্থ হয়ে বাড়ি ফেরা এএসআই গাজী বোরহান উদ্দিন বলেন, সাধারন জনগনকে সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলাম। আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া আমি সুস্থ হয়ে বাড়ি ফিরেছি। সেই সাথে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মইনুল ইসলাম পিপিএম, সার্কেল এসপি রামানন্দ সরকার, মাননীয় পুলিশ সুপার ঢাকা জেলা, এসপি মহোদয় সহ আমার সহকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সব সময় সাহস দেয়ার জন্য। সেই সাথে আমার প্রতি ভালোবাসা জ্ঞাপন করার জন্য কেরানীগঞ্জবাসীকে আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানাচ্ছি। সুস্থ হয়ে ফিরেছি  আবারো কেরানীগঞ্জবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করবো।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, জনগনকে সেবা দিতে গিয়ে আমাদের পুলিশ সদস্যরা করোনায় আক্রান্ত হচ্ছেন। অনেকে সুস্থ হয়ে বাড়িতেও ফিরছেন। দয়া করে মডেলথানাবাসী সচেতন হন। এবং আমাদের জন্য দোয়া করবেন। আপনারা সচেতন হলে ইন সা আল্লাহ করোনা পরিস্থিতি অচিরেই শেষ হবে আবারো সব কিছু স্বাভাবিক হয়ে যাবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ১৫ গৃহহীন পরিবার

দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিবর্বষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আশ্রয়ণ প্রকল্পরে আওতায় …

error: Content is protected !!