কেরানীগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জের তেলঘাট রউফ নগর থেকে সিফাত মোড়ল (২২) নামে এক তরুনের ঝুলন্ত লাশ এবং রোহিতপুর মুগারচর গ্রামের ফাতেমা (২০) নামে এক তরুনীর ওড়না পেচানো লাশ উদ্ধার করা হয়।

নিহত সিফাতের চাচা মনিরুজ্জামান জানান,, তার ভাতিজা দীর্ঘদিন ধরে  কেরানীগঞ্জের তেলঘাট রউফ নগরে ভাড়া থাকেন এবং নুরু মার্কেটে প্যান্টের দোকানে চাকরী করেন। সিফাতের সাথে রাকিবের দীর্ঘ দিনের বন্ধুত্ব। তারা পাশাপাশি বাসায় ই ভাড়া থাকে। আজ বিকাল সাড়ে ৫ টায় মার্কেটের একজন লোক ফোন দিয়ে জানায় সিফাত রাকিবের বাসায় ফাসি দিয়ে আত্বহত্যা করেছে। খবর পেয়ে রাকিবের বাসায় গিয়ে (মনির মিয়ার বাড়ি ৭ তলা) ঝুলন্ত অবস্থায় সিফাতের মরা দেহ দেখতে পায়। পরে সাথে সাথে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। সিফাতের বাবার নাম সেলিম মোড়ল ।গ্রামের বাড়ি মুন্জিগঞ্জের লৌহজং এলাকায় বোলতলি গ্রামে। সিফাতের সাথে কারো শত্রতাও ছিলো না বলে জানায় মনিরুজ্জামান। বিকাল ৪ টা পর্যন্ত সিফাত তার বাসায় ভালো ভাবেই ছিলো। এরপরে রাকিবের বাসায় এসেই কি কারনে ফাসি দিলো আর রাকিব ই কেন পালালো এ ঘটনার সুস্থ তদন্তের দাবী জানান তিনি।

দক্ষিন কেরানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: খালেকুর রহমান জানান, এলাকাবাসীর কাছ থেকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় সিফাতের লাশ উদ্ধার করে সুরোতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মিটফের্ড হাসপাতালে প্রেরন করা হয়েছে। রাকিবের বাসায় রাকিব ও তার বউ থাকতো, তার বউ কিছুদিন আগেই গ্রামের বাড়িতে চলে গেছে। ঘটনার পারে রাকিব পলাতক রয়েছে। ময়না তদন্তের শেষে মৃত্যুর আসল কারন জানা যাবে।

এদিকে রোহিতপুর ইউনিয়নের মুগারচর গ্রামে আপন চাচাতো বোনের সাথে ঝগড়ার জেড়ে আত্মহত্যা করেছে ফাতেমা (২০) নামে এক কলেজ পড়ুয়া তরুণী। নিহত ফাতেমার মুগারচরের আজিজুল হকের মেয়ে এবং সে কেরানীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের ছাত্রী ছিলেন।

ফাতেমার মা জবেদা বেগম জানান, সম্প্রতি ফাতেমার বিয়ের কথা চলছিল। তবে কিছুদিনের মধ্যে কয়েকটি বিয়ের সম্বন্ধ এসে তা আবার ভেঙে যায়। এসব নিয়ে চাচাতো বোন রেশমা খোটা দিয়ে কথা বললে,রাগে অভিমানে নিজ ঘরে গিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

 

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, ব্যাপারটি খুবই দুঃখজনক। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ( মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।#

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ১৫ গৃহহীন পরিবার

দেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিবর্বষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে আশ্রয়ণ প্রকল্পরে আওতায় …

error: Content is protected !!