কেরানীগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান হতে চান তৃণমূল নেত্রী আলো বেগম

স্টাফ রিপোর্টারঃ রাজপথে আলো ছড়ালেও জীবন যুদ্ধে আলো ছড়াতে পারেনি তৃণমূলের নেত্রী আলো বেগম। গ্রাম থেকে শুরু করে কেন্দ্রীয় এমন কোন পর্যায়ের আন্দোলন নেই যেখানে এই নারী নেত্রীর পদচারনা নেই। বঙ্গবন্ধু ও তার দল কে ভালোবেসে জীবন সংসার রেখে কাটিয়েছেন নিঃসঙ্গ জীবন!

ততকালীন ক্ষমতাসীন বিএনপি জামাতের হামলা মামলায় ঘর ছাড়লেও ছাড়েনি দলের প্রতিটি ভালোবাসা। রাতের অন্ধকারে ঘর ছাড়া আলো বেগম দলের দুঃসময়ে দলে আলো ছড়াতে কাজ করেছে কেরানীগঞ্জের প্রত্যন্ত গ্রাম থেকে শুরু করে শহরের প্রতিটি প্রান্তে।

সুদীর্ঘ ২৩ বছরের রাজনৈতিক জীবনে মোসাঃ আলো বেগম ছিলেন রুহিতপুর ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী মহিলা লীগের সভাপতি এবং ঢাকা জেলার কার্যকরী সদস্য।

আলো বেগম বলেন, দীর্ঘ ২৩ বছরের রাজনৈতিক জীবনে দলের জন্য বহু মামলা হামলার শিকার হয়েছে। নারী ও শিশু পাচারকারী মামলা থেকে শুরু করে বহু মামলা মাথায় নিয়ে বাড়ী ঘর থাকতেও ভাড়া থেকেছি। জমি বিক্রি করে সংসার চালিয়েছি। জননেত্রী শেখ হাসিনার দল কে ভালোবেসে বিপু ভাই ও শাহীন ভাই এর নেতৃত্বে দলের প্রতিটি প্রোগ্রামে দলবল নিয়ে উপস্থিত থেকেছি। কেরানীগঞ্জের প্রতিটি গ্রাম, পাড়া মহল্লা ও তার অধিবাসীরা আমার পরিচিত। তাই আমি কেরানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে সকলের সেবা করতে চাই।

এড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে নানান ভাবে জড়িত আছেন। জনমুখী ও নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুখে সাধারণ মানুষের পাশে থাকায় সর্বত্রই আলোচনায় এসেছেন এই নারী নেত্রী। তিনি আরো বলেন, এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনেছি। আমি আওয়ামী লীগের তৃনমূলের একজন কর্মী হিসেবে দলের জন্য কাজ করে যাচ্ছি। আর এ ধারা অব্যহত রাখতে চাই। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। সকলের সহযোগিতা ও সমর্থনে উপজেলা পরিষদে গিয়ে সকলের সেবা করতে চাই

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. …

error: Content is protected !!