Breaking News
Home / অপরাধ ও আইন / কেরানীগঞ্জে অপহরনের তিনদিন পরে ৮ম শ্রেনীর ছাত্রী উদ্ধার

কেরানীগঞ্জে অপহরনের তিনদিন পরে ৮ম শ্রেনীর ছাত্রী উদ্ধার

কেরানীগঞ্জে অপহরণের তিনদিনের মধ্যে ৮ম শ্রেনীর ছাত্রীকে ঐশী পাল (১৩) উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী মো রবিন (২২) ও মো হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম জানান, ঐশীর পিতার নাম বংশীপাল। তারা কেরানীগঞ্জ মডেল থানার অন্তর্গত রুহিতপুরের বাসিন্দা। ঐশী ইস্পাহানী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেনীতে পড়াশোনা করে। গত ১১ জানুয়ারী বিকাল ৪.৩০ ঐশী বাড়ির পাশেই সিরাজের কাঠবাগান এলাকায় ঘুড়তে বের হয়ে অপহরন হয়। অনেক রাত হয়ে গেলে বাসায় না ফিরলে চারদিক খোজাখুজির পরে ঐশীর বাবা ঐ দিন রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন।

এরপরে গততিন দিন তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে ও বিভিন্ন কৌশল অবলম্বন করে ঐশীর অবস্থান নির্নয়ে কাজ করে পুলিশ। আজ সকাল ১১ টা নাগাদ রাজধানীর ধানমন্ডি আবহানী খেলার মাঠ সংলগ্ন এলাকা থেকে ঐশীকে উদ্ধার করে পুলিশ । এ সময় ঐশীর দুই অপহরনকারীকেও আটক করা হয়।

ঐশীকে উদ্ধার করে তার শারীরিক অবস্থা নিরুপনের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে আরো জানান তিনি।

অপহরনকারীমূল হোতা রবিনের গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনিতে।বর্তমানে সে হাজারীবাগ সংকর চেয়ারম্যানের গলিতে আমিন মিয়ার বাড়িতে ভাড়া থাকে।
কেরানীগঞ্জ মডেল থানার অফিসার অফিসার ইনচার্জ কাজি মাইনুল ইসলাম বলেন, ১৩ বছরের একটি মেয়ে অপহরনের তিন দিনের মাথায় গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ২ আসামী গ্রেপ্তার আছে। ভিক্টিমের বাবা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। আসামীদের যেন সর্বোচ্চ শাস্তি হয় আমরা বিজ্ঞ আদালতের কাছে সেই আবেদন করবো।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে তুলার গোডাউনে আগুন

ঢাকার কেরানীগঞ্জের আটি বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার ১৮ জানুয়ারী বেলা সাড়ে এগারোটার দিকে আটি ...

কেরানীগঞ্জে শিশু মাহিন হত্যার ২ মাস পর মূল হত্যাকারী গ্রেপ্তার \ আসামীর স্বীকারোক্তি মূলক জবানবন্দী

শিশু মোঃ রবিউল ইসলাম মাহিনের গলা থেকে স্বর্নের চেইন ও আংটি জোড় পূর্বকছিনিয়ে নেওয়ার পর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *