Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের ; তিন দিনেও হদিস নেই মালিকের
অগ্নিকান্ডের

কেরানীগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের ; তিন দিনেও হদিস নেই মালিকের

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা অবস্থিত প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ড্রাস্ট্রিস লি: অগ্নিকান্ডের ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত আলম ও রাজ্জাকের ছোট ভাই মো: জাহাঙ্গীর বাদী হয়ে কারখানা মালিক মো: নজরুল ইসলামসহ অজ্ঞাতনামা আরো ১০-১২জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

এদিকে আগুন লাগার ঘটনার পর থেকেই কারখানা মালিক মোঃ নজরুল ইসলাম গা ঢাকা দিয়েছে। তার ব্যবহৃত মুঠোফোনের নাম্বারটি ঘটনার পর থেকেই বন্ধ পাওয়া যাচ্ছে বলে থানা পুলিশ সুত্রে জানাযায়। কারখানার চারপাশে এখেনো থমথমে পরিবেশ বিরাজ করছে। উৎসুক জনতা একটু পর পরই কারখানার চারপাশ ভীড় করছে দেখার জন্য।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান বলেন, আগুন লাগার ঘটনায় নিহত আলমের ছোট ভাই বাদী হয়ে মালিক নজরুলসহ অজ্ঞাতনাম ১০-১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার বিবারনে বাদী জানায় মালিক নজরুল ইসলাম পরিকল্পিত ভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়ে আমার দুই ভাইসহ অন্যান্য শ্রমীকদের হত্যা করেছে। অগ্নিকান্ডের ঘটনার পর পরই মালিক নজরুল পলাতক রয়েছে। তাকে আমরা গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি দ্রুত গ্রেপ্তার করতে পারবো। আগুনে পুড়া কারখানাটিকে কেন্দ্র করে কেউ যেন কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তাই কারখানাটি পুলিশের হেফাজতে রয়েছে।

এদিকে দ্বিতীয় দিনের মতো কেরানীগঞ্জে অবৈধ কারখানাগুলোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করছেন কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। গতকাল শুক্রবার দুপুরে শুভাঢ্যা ইউনিয়নে অবৈধ কারখানা গুলোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অমিত দেব নাথ এবং কেরানীগঞ্জ সহকারী কমিশনার ভ’মি ও এক্সিকিউটিভ মেজিষ্ট্রেট কামরুল হাসান সোহেল। অভিযানে চুনকুটিয়া হিজলতলা প্রাইম প্লেট এন্ড প্লাস্টিক ইন্ড্রাস্ট্রিস লি: এর পাশেই মায়ের দোয়া ও মক্কা ডাইং নামে দুইটি কারখানা সিলগালা করা হয়।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতদেব নাথ বলেন, শ্রমিকদের জন্য অনিরাপদ ও ঝুকিপূর্ন এবং কাগজে ত্রুটি পূর্ন থাকার অপরাধে ডাইং কারখানা দুটি সিলগালা করে দেয়া হয়েছে। কেরানীগঞ্জে অবৈধ কারখানার বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,পেঁয়াজ ছাড়া মুরগী খাওয়া দায়, রাজশাহীতে কেজি ২২০!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে দেয়াল ধসে নিহত ২ আহত ২ ; ফাঁস দেয়া নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে এক দিনে তিনটি লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। এর মধ্যে কেরানীগঞ্জ মডেল ...

কেরানীগঞ্জে যুবতীকে জোড় পূর্বক বিয়ে ; অত:পর অপহরন মামলায় গ্রেপ্তার

কেরানীগঞ্জে মডেল থানাধীন আটি বাজার এলাকা থেকে এক যুবতীকে তুলে নিয়ে জোড়পূর্বক বিয়ে করেছে মো: ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *