কেরাণীগঞ্জস্থ পটুয়াখালী জেলা সমিতির আত্মপ্রকাশ

ঢাকার কেরানীগঞ্জে নিজ জেলার নামে সমিতির নাম সংযুক্তকরে এবার আত্মপ্রকাশ করল কেরাণীগঞ্জস্থ পটুয়াখালী জেলা সমিতি নামক একটি সামাজিক সংগঠন।

আজ ১১ এপ্রিল সোমবার উপজেলার কদমতলী এলাকার একটি চাইনিজ রেষ্টুরেন্ট এ্যান্ড পার্টি সেন্টারে এক ইফতার মাহফিল ও আলোচনা সভার মাধ্যমে পথচলা শুরু করে এ সংগঠনটি। এ সময় কেরানীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে এ সংগঠনের নাম ঘোষণা করা হয়। এতে তিতাসগ্যাস টিএ্যান্ড ডি কোং লিঃ এর ঠিকাদার হাজী সৈয়দ আবুল হোসেন খোকনকে সভাপতি এবং সিনিয়র সাংবাদিক ও কলাম লেখক মো.ইউসুফ আলীকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এক পূর্ণাঙ্গ পরিচালনা কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সহ-সভাপতি আব্দুল জলিল,সহ-সাধারণ সম্পাদক মো.জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.রবিন,সহ-সাংগঠনিক সম্পাদক-মো.জসীম উদ্দিন, কোষাধ্যক্ষ-এ্যাড.রেজাউল,দপ্তর সম্পাদক-মো.হারুন অর রশিদ (কুট্টি), উপ-দপ্তর সম্পাদক-মো.রাছেল জোমাদ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মো.আরিফুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক-মো.মাকসুদুর রহমান, উপ-আইন বিষয়ক সম্পাদক-এ্যাড.জাকির হোসেন বিশ্বাস ,ধর্ম বিষয়ক সম্পাদক-মাওলানা মো.ফারুক হোসেন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক-এম.আশিক নূর, ত্রাণ বিষয়ক সম্পাদক-মো.এরশাদ হোসেন এবং কার্যনির্বাহী সদস্য তোফায়েল আহমেদসহ বিভিন্ন পদে মোট ৫১ জন।

উল্লেখ্য, বঙ্গোপসাগরের কোল ঘেষা বাংলাদেশের দক্ষিণের জেলা পটুয়াখালী। এ জেলার ৯টি থানাসহ ৮টি উপজেলার যে সকল নাগরিকগণ যে কোন কারনে কেরানীগঞ্জে বসবাস করছেন কেবল মাত্র তাদের নিয়ে গঠিত এ সংগঠন। এটি কেবলমাত্র কেরানীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার নাগরিকদের ঐক্যের ও সাম্যের সংগঠন। এটি কেরানীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার নাগরিকদের সুখ-দু:খ ভাগাভাগি করে নেয়ার সংগঠন।

একই প্লাটফর্মে দাড়ানোর জন্য সম্পূর্ণ দল নিরপেক্ষ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সংগঠনের সকল নেতা-কর্মী কিংবা সদস্যবৃন্দরা তাদের একে অপরের ভ্রাতৃত্ববোধ ও সকলের সাথে সকলের সম্প্রীতির বন্ধন স্থাপনে এই সংগঠনটি মূখ্য ভুমিকা পালন করবে বলে মনে করছেন সংগঠন সংশ্লিষ্টরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন হচ্ছে বিষমূক্ত সব্জি উৎপাদনের ব্যাপক কার্যক্রম

নিরাপদ ও বিষমূক্ত সব্জি উৎপাদনের লক্ষ্যে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়েছে সমনি¦ত …

error: Content is protected !!