কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বার্তা পরিবেশক:

জাতীয়তাবাদী ছাত্রদলের ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর উপর হামলার প্রতিবাদে আজ বিকেল ৩ টায় নগরীর ষোলশহর ষ্টেশনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ইয়াছিন এর নেতৃত্বে মিছিলটি ষোলশহর ষ্টেশন থেকে শুরু করে ২নং গেইট বিপ্লব উদ্যানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

উক্ত সমাবেশে চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন বলেন- যাত্রাপথে গাড়ি আটকিয়ে উৎ পেতে থাকা ছাত্রলীগ যুবলীগ সন্ত্রাসীরা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর যে হামলা করেছে তাতে সংগঠন হিসেবে ছাত্রলীগ যুবলীগ জঙ্গী সংগঠন হিসেবে প্রতীয়মান হয়েছে। এই হামলা সুস্পষ্টভাবে কাপুরুষোচিত হামলা এবং জঙ্গী হামলার সদৃশ। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে এই হামলার দাঁতভাঙ্গা জবাব দিবে। ইনশাআল্লাহ

এসময় আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মামুন, আরাফাত খান, চবি ছাত্রদল নেতা মোঃ শাফায়াত হোসেন, এনায়েত ইসলাম, ইমরান হোসেন রাসেল, আমান উল্লাহ, নেছারুল ইসলাম, আরিফুর রহমান, মাহমুদ সরদার, তৌহিদুল ইসলাম, প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবির অর্থনীতি বিভাগ ছাত্রলীগের সভাপতি প্রিয়দর্শী,সাধারণ সম্পাদক ইকবাল

জবি প্রতিনিধি: প্রিয়দর্শী চাকমাকে সভাপতি ও ইকবাল মাহমুদ রানাকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি …

error: Content is protected !!