ঋনের বোঝা র ভার সহ্য করতে না পেরে দক্ষিন কেরানীগঞ্জে আওয়ামীলীগ নেতার আত্মহনন

সমিতির কিস্তির টাকা বোঝার ভার সহ্য করতে না পেরে নিজ ঘরের ফ্যানের হুকের সাথে টেলিফোনের তার দিয়ে ফাঁস দিয়ে আত্মহনন করেছেন দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের এক নেতা।

নিহত আওয়ামীলীগ নেতাার নাম মোঃ আমিনুর রহমান বাপ্পি (৩৫)। সে কোন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। তার পিতার নাম মোঃ মতিউর রহমান। সে দক্ষিন কেরনীগঞ্জের কোন্ডা ইউনিয়নের দোলেশ্বর পশ্চিম পাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায়। খবর পেয়ে থানা পুলিশ ও আওয়ামীলীগ নেতাকর্মিরা নিহত বাপ্পি বাড়িতে হাজির হন।
এলাকাবাসী সুত্রে জানাযায়, নিহত বাপ্পি দোলেশ্বর শ্রমজীবি সমবায় সমিতি নামে তার একটি প্রষ্ঠিান রয়েছে। সেখানে বহু গ্রাহকের টাকা জমে আছে। সে টাকা দেওয়ার সময় শেষ হয়েছে অনেক আগে। সে টাকা দিতে না পেরেই নিজ ঘরের ফ্যানের হুকের সাাথে টেলিফোনের তার দিয়ে আত্মহত্যা করতে পারে বলে জানান তারা। নিহত বাপ্পির আরিজ ছয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, নিহত বাপ্পি ঋন গ্রস্থছিল। সে কারনে আত্মহত্যা করতে পারে।

এ.এইচ.এম সাগর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. …

error: Content is protected !!