ইবি নোফেল ছাত্র কল্যাণ ফোরামের সভাপতি মেহিদী সম্পাদক শাকিল

সিয়াম: ইসলামী বিশ্ববিদ্যালয় নোফেল (নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর) ছাত্র কল্যাণ ফোরামের নতুন কমিটি করা হয়েছে। আগামী এক(০১) বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটির সভাপতি হলেন আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের  আব্দুল মতিন মেহদী ও সাধারণ সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফজলুল করীম শাকিল।

মঙ্গলবার (১৪জুন) ইসলামী বিশ্ববিদ্যালয়ে নোফেল ছাত্র কল্যাণ ফোরামের সদস্যদের নবীন বরণ ও  বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে নোফেলের প্রধান উপদেষ্টা ও আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভােগের শিক্ষক অধ্যাপক ড. এ.বি.এম. ফারুক এই কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আ.স.ম ফাহাদ, তামিম আদনান, মাহমুদুল হাসান রাজু, হাসান রাকিব,শাকির আলম।

যুগ্ম সাধারণ সম্পাদক সামিরা জাহান, ইব্রাহিম খলিল, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান ফাহিম, অফিস সম্পাদক ফখরুল ইসলাম, তথ্য-প্রযুক্তি সম্পাদক হাসনাত হুসাইন সাজিদ।

এছাড়া ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাত আরা সুমি, সাংস্কৃতিক সম্পাদক সুলতান মাহমুদ মুস্তাকিম, সাহিত্য সম্পাদক সফওয়ান রহমান, শিক্ষা সম্পাদক আহসান হাবীব রানা, ক্রীড়া সম্পাদক তানভীর তৃষান, প্রচার সম্পাদক নীরব হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক  নাজমুস সাকিব।

আইন সম্পাদক দেলোয়ার হোসাইন জাহিদ, পরিকল্পনা সম্পাদক মোহাম্মদ আল ফায়েদ, প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম সাইফুল।

এর আগে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ীদের ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ভর্তিচ্ছুদের পাশে জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ

নিউজ ডেস্ক: দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত বিজ্ঞান ‘ক’ ইউনিটের ভর্তি …

error: Content is protected !!