ইবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃত্বে আলমগীর, হান্নান

সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন নির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আলমগীর-হান্নান প্যানেল। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে উপ-রেজিস্ট্রার আলমগীর হোসেন ও সম্পাদক নির্বাচিত হয়েছেন উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান। আজ সোমবার হারুন-আনোয়ার প্যানেল প্রত্যাহার করে নেয়।

অফিসার্স এসোসিয়েশনের প্রচারিত তফসিল এর ধারা ৮ মোতাবেক চুড়ান্ত তালিকাভুক্ত প্রার্থীগণ ব্যতিত অন্য সকল প্রার্থী তাদের প্রার্থীপদ প্রত্যাহার করায় চূড়ান্ত তালিকাভুক্ত প্রার্থীগণকে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার সাইফুল আলম।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, রুহুল আমীন, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম, প্রচার ও দপ্তর সম্পাদক শফিউল ইসলাম।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবীন্দ্রনাথ, মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আকতার। নির্বাহী সদস্য মীর জিল্লুর রহমান, গোলাম মওলা, গোলাম মাহফুজ (মঞ্জু), মওদুদ আহমেদ (পরাগ), ওয়াজেদ আলী, জিয়ারুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!