Breaking News
Home / ক্যারিয়ার / আলোচনায় নারী কাউন্সিলর প্রার্থী চশমেআরা আহমেদ ফেন্সী
নারী কাউন্সিলর

আলোচনায় নারী কাউন্সিলর প্রার্থী চশমেআরা আহমেদ ফেন্সী

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৯,১০,১১ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী হয়েছেন মিরপুর মডেল থানা যুব মহিলা সভাপতি চশমেআরা আহমেদ ফেন্সী। তিনি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত। তিনি জানান,দলের প্রতিটি কর্মসূচিতে আমি সব সময় আমার রাজনৈতিক অভিভাবক সাবেক এমপি ও ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি সাবিনা আক্তার তুহিন আপার সাথে মাঠে থেকেছি।

আমি আমার অভিভাবক তুহিন আপার সুযোগ্য কর্মী হয়ে সব সময় দল ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, তার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে আমি যুক্ত৷ নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি জানান,দলের সকল কর্মসূচীতে আমি সব সময় আমার প্রচুর নেতা-কর্মী নিয়ে উপস্থিত হই।

আমি দলের জন্য নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছি। পুরো এলাকা ঘুরে আপনারা খোজ নিয়ে দেখতে পারেন আমার বা আমার পরিবারের কোন অবৈধ ইনকাম নেই। আমি সব সময় জনতার কাতারে চলি জনগণকে সাথে নিয়ে। জনগণ এখন ক্লিন ইমেজ চায়। দলের ক্লিন ইমেজ হিসেবে আমি অবশ্যই জনগণকে পাশে পাই যে কোন ভালো কাজে। আমি সব সময় আমার সামর্থ্য মত অসহায় ও গরীব মানুষের পাশে থাকার চেষ্টা করি। দল ও এলাকার জন্য সব সময় চেষ্টা করি নিঃস্বার্থ ভাবে কাজ করার জন্য। এলাকার জনগণ চাচ্ছে আমি অবশ্যই যেন নির্বাচন করি।

এলাকার জনগণ আমাকে প্রার্থী করেছে। আর তাই আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী অবশ্যই আমাকে মনোনয়ন দেবেন আমার বিগত সময়ের সকল কাজ ও জনগণের চাওয়া পাওয়া পূরণ করার জন্য। আমি গতবারও প্রার্থী হয়েছিলাম কিন্তু দল গতবার যাকে নমিনেশন দিয়েছিলো আমি দল ও নেত্রীর প্রতি সম্মান রেখে আমার মনোনয়নপত্র উইথড্র করেছিলাম। আমি চেস্টা করছি এলাকার সকলের কাছে যাওয়ার জন্য এবং তাদের কাছ থেকে ব্যাপক সারা পাচ্ছি। এলাকার জনগণ সকলেই চায় আমি যেনো তাদের প্রতিনিধি হয়ে কাজ করি।

আমি নির্বাচিত হলে অবশ্যই জনগণের সকল চাওয়া পাওয়া পূরণ করবো। আমি নির্বাচিত হলে সর্ব প্রথম আমার জনগণকে সাথে নিয়ে আমার এলাকা থেকে সন্ত্রাস,চাঁদাবাজ,মাদক ও ভূমিদস্যুতা বন্ধ করবো। আমার ১১নং ওয়ার্ডের জনগণের প্রাণের দাবি এলাকায় একটি কমিউনিটি সেন্টার আমি সেটি করে দেওয়ার ব্যবস্থা করবো। বহুতল ভবনগুলোতে সুবিধাজনক স্থানে নামাযের সু-ব্যবস্থা করবো। এলাকায় খেলার মাঠ সংরক্ষণ করবো। অসহায় নারীদের জন্য কর্মসংস্থান করবো। তরুনদের জন্য জিমনেসিয়াম করে দেবো। বাল্য বিবাহ বন্ধে পদক্ষেপ নিবো। এলাকার সকল বয়স্ক মুরুব্বিদের বয়স্ক ভাতার আওতায় আনবো। বেকার যুবকদের জন্য বিভিন্ন প্রশিক্ষণ সেন্টার করে দেওয়ার চেস্টা করবো। সর্বোপরিভাবে আমি আমার ৩টি ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

নিউজ ঢাকা২৪https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন, জনসংযোগ ও ডিজিটাল প্রচার’শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্তhttps://newsdhaka24.com/%e0%a6%9c%e0%a6%a8%e0%a6%b8%e0%a6%82%e0%a6%af%e0%a7%8b%e0%a6%97%e0%a6%93-%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%9c%e0%a6%bf%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b2-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0/

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

র‍্যাবের

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মাদক সহ দুই ব্যবসাায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১০ এর সিপিসি ...

মহান বিজয় দিবস উপলক্ষে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবসকে সামনে রেখে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *