আরজে লগ্ন’র নতুন শো বোহেমিয়ানদের গল্প

নিউজ ডেস্ক: শব্দের সাথে তার সখ্যতা বহুদিনের। কখনও গল্প-কবিতা আকারে পত্রিকায়, আবার কখনও মাইক্রোনের সাহায্যে শব্দ পৌঁঁছে দেন শ্রোতাদের কর্ণকুহরে।

বলছিলাম তরুণ রেডিও জকি আরজে লগ্ন’র কথা। ছোটবেলা থেকেই বই পড়তে ভালোবাসেন। পছন্দ করেন লেখালেখি করতে। অবসরে লেখা ছড়া-কবিতা, ফিচার ও কলাম প্রকাশিত হয়েছে প্রথম আলো, কালের কন্ঠ, যুগান্তরসহ বেশ কিছু জাতীয় পত্রিকাতে।

লেখালেখির পাশাপাশি বিতর্ক ও আবৃত্তিতেও ছিলেন পটু। এই পথ ধরেই কথাবন্ধু হিসেবে লগ্ন’র যাত্রা শুরু একটি কমিউনিটি রেডিও থেকে। ক্রমান্বয়ে, টিসল রেডিওসহ বিভিন্ন অনলাইন প্লাটফর্মে কাজ করার পর এখন কাজ করছেন রেডিও ধ্বনি ৯১.২ এফ এম এ।

আগামী ২সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ভ্রমণবিলাসীদের নিয়ে লগ্ন’র নতুন শো ‘বোহেমিয়ানদের গল্প’। প্রতি শুক্রবার সন্ধ্যা ছয়টায় শুরু হবে অনুষ্ঠানটি। ফ্রিকুয়েন্সীতে শোনার পাশাপাশি রেডিও ধ্বনি ৯১.২ এফ এম এর ফেসবুক পেজ থেকে সরাসরি উপভোগ করতে পারবেন শ্রোতারা।

অনুষ্ঠান সম্পর্কে লগ্ন’র ভাবনা জানতে চাইলে বলেন, ‘ট্রাভেলারদের সাথে কাজ করার খুব ইচ্ছে ছিল। ভিন্নভাবে হলেও এবার সুযোগ পেলাম। ভ্রমণবিলাসীদের রোমাঞ্চকর ভ্রমণের গল্পগুলো শ্রোতাদের মাঝে পৌঁঁছে দিতে মুখিয়ে আছি।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

বাংলাদেশের জনগন ভেক্সিন লাভিং পিপল : সিনিয়র স্বাস্থ্য সচিব

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের  স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র স্বাস্থ্য সচিব লোকমান হোসেন মিয়া বলেছেন, …

error: Content is protected !!