আমাদের ফার্মেসী বিভাগ আন্তর্জাতিক মান থেকে পিছিয়ে নেই: জবি উপাচার্য

ফেরদৌসী তামান্না,জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেছেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের সুযোগ সুবিধা অন্যান্য বিশ্ববিদ্যালয়ের চেয়ে কম থাকা স্বত্বেও আমাদের শিক্ষার্থীরা নিজেদের প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়কে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ আন্তর্জাতিক মান থেকে পিছিয়ে নেই। আমরা আমাদের দিক থেকে ফার্মেসী বিভাগের  বরাদ্দ বৃদ্ধির জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।
রোববার (২৫ সেপ্টেম্বর) বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের আয়োজনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, এ ধরনের দিবস পালন করার ফলে শুধু ফার্মেসী বিভাগের সুনাম বৃদ্ধি পাবে না। বিভাগের সাথে বিশ্ববিদ্যালয়েরও সুনাম বৃদ্ধি  পাবে। এভাবে নিজেদেরকে বিশ্বের নিকট তুলে ধরা যায়।
দিনভর নানা আয়োজন ও কর্মসূচিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিশ্ব ফার্মাসিস্ট দিবসটি পালন করা হয়। এসব কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোশাররফ হুসাইনসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন গোপালগঞ্জের সম্পদ

জবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন গোপালঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সন্তান ও …

error: Content is protected !!