আদনান-মাহফুজের নেতৃত্বে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশন

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশনের (ব্রুসা) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রুবেল হোসন আদনান ও সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের সাদাত মাহফুজ কে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (২১নভেম্বর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশনের (ব্রুসা) প্রধান উপদেষ্টা সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ইলিয়াস সাব্বির ও প্রতিষ্ঠাতা ও ছাত্র উপদেষ্টা আল কিবরিয়া হিটলার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সহ-সভাপতি সাকিব মিয়া, রোজ ইসলাম, হিরন্ময় রায়, ফারহানা সেতু, আরিফ বাপ্পি, নাসিম বিল্লাহ, রেজয়ানুল ইসলাম নিলয়, রেজওয়ান উল আনাম তন্ময়, ফজলে রাব্বী।
যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে রিয়াদ হোসেন, শাহারিয়ার কবির আব্দুল্লাহ, আবরার শাকিল, সুজন মোল্লা, সুয়াইব শাহীন, ফারুক হোসেন, শাহজাহান আলী, রুবায়েত ফেরদৌস আলিফ, সোহেল রানা।

এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে পার্থ বাবু শুভ, তথ্য ও প্রকাশনা সম্পাদক রুবেল হোসেন।

উল্লেখ্য, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় স্পোর্টস অ্যাসোসিয়েশন (ব্রুসা) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের খেলাধুলা পরিচালনায় সহায়তা করা এবং ক্যাম্পাসে টুর্নামেন্ট আয়োজন করে খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন গোপালগঞ্জের সম্পদ

জবি প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন গোপালঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সন্তান ও …

error: Content is protected !!