Breaking News
Home / শিক্ষা / আজ থেকে ববি’র ভর্তি পরীক্ষার প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করা যাবে

আজ থেকে ববি’র ভর্তি পরীক্ষার প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করা যাবে

জয়নাল আবেদীন, ববি প্রতিনিধি:
আজ থেকে (১লা অক্টোবর থেকে) বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্মাতক ভর্তি পরীক্ষার প্রবেশপত্র অনলাইন থেকে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। আগামী ১৭ই অক্টোবর পর্যন্ত  নির্ধারিত ওয়েব সাইট থেকে প্রবেশ পত্র সংগ্রহের সময় সীমা বেধে দিয়েছে কতৃপক্ষ। এবং আগামী ১৮ ও ১৯ অক্টোবর পরীক্ষা অনুষ্ঠিত হবে ।
 উল্লেখ্য গত ১লা সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনের সময় সীমা বেধে দেওয়া হয়। মোট তিনটি ইউনিটে আবেদন পড়েছে ৪৯৯৫৬ টি। প্রতি আসনের বিপরীতে প্রতিযোগিতায় অবতীর্ণ হবে ৩৫জন। বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহবায়ক (ভর্তি পরীক্ষা ২০১৯-২০) ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক রাহাত হোসেন ফয়সাল এ বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৯ অক্টোবর সকাল ১১:০০-১২:৩০টায়, ‘খ’ ইউনিটে ১৮ই অক্টোবর সকাল ১০:০০-১১:০০টায় ও ‘গ’ ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৮ই অক্টোবর বিকাল ৩:০০-৪:০০টায়।প্রবেশপত্র ডাউনলোড করা যাবে admission.eis.bu.ac.bd এই লিংক থেকে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

জবির বিজ্ঞান বিভাগের (ইউনিট-১) লিখিত ভর্তিপরীক্ষার ফল প্রকাশিত

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষ লিখিত ভর্তিপরীক্ষার ...

জবি ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্বে মুত্তাকী-জাহিন

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ২৮ তম কাউন্সিলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *