আগানগরে মাদকসহ ২ ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‍্যাব

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জে আগানগরে মাদকসহ ২ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব ১০ এর একটি টিম। এদের মধ্যে ৪৬০ পুরিয়া হেরইন সহ মো: মনির হোসেন (৩৩) এবং ২০ বোতল ফেনসিডিলসহ নার্গিস বেগম (৩০) কে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব ১০ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  গত ১ সেপ্টেম্বর  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইস্পাহানী নদীধারা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪,৬০,০০০/- (চার লক্ষ ষাট হাজার) টাকা মূল্যের ৪৬০ পুরিয়া (৫২ গ্রাম) হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মনির হোসেন (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া অন্য একটি অভিযানে  একই দিনে ২৩:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল  আগানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহিলার নাম নার্গিস বেগম (৩০) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মহিলা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ

কেরানীগঞ্জে যৌতুকের দাবিতে নীলা আক্তার নামে এক গৃহবধূকে দুই শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে …

error: Content is protected !!