অভয়ারণ্যের ‘প্রারম্ভের বটতলা’

ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি: নতুন বছরের শুরুর দিনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠন অভয়ারণ্যের ছিলো ব্যতিক্রমধর্মী আয়োজন। আজ শনিবার দিনব্যাপী শুভেচ্ছা বার্তা আদান প্রদানের এই আয়োজন চলে।

টিম অভয়ারণ্যে জানান, নতুন বছর উপলক্ষে অভয়ারণ্যের পক্ষ থেকে ‘প্রারম্ভের বটতলা’ শিরোনামে ক্যাম্পাসের প্রান খ্যাত বটতলায় চিরকুট সাঁটিয়ে দেওয়ার আয়োজন করা হয়। শিক্ষার্থীর বিভিন্ন চিরকুট লিখে নামে বেনামে সাঁটিয়ে দেয় বটতলায়। কেউ লিখছে প্রিয়জনের উদ্দেশ্যে ছোট্ট চিরকুট। কেউবা নতুন বছর উপলক্ষে নিজেকে নিয়ে বিভিন্ন প্রত্যাশার কথা জানিয়ে দিচ্ছে।

আবার কেউ কেউ প্রিয়র উদ্দেশ্যে বেনামী চিঠি লিখে রাখছে। কেউ লিখছে অভিযোগ। দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে কেটে যায় অভয়ারণ্যের এই আয়োজন। এতে শিক্ষক-শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

প্রারম্ভের বটতলা আয়োজনের বিষয়ে টিম অভয়ারণ্যের স্বেচ্ছাসেবকগন বলেন, নতুন বছরে সকলের মনের আবেগ অনুভূতি প্রকাশের একটা ছোট্ট মাধ্যম হয়েছে আমাদের এই আয়োজন। সবাই তাদের মনের কথা লিখে যাচ্ছে ছোট্ট এই চিরকুটে। সবাই খুব আগ্রহ নিয়ে আমাদের কাজগুলো দেখছে। যা আমাদের পরবর্তী কাজের প্রেরণা দিবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সাত বছর পর কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ সাত বছর পর নতুন কমিটি পেলো ফেনী জেলা ছাত্রলীগ। দীর্ঘদিন পর কমিটি …

error: Content is protected !!